ASANSOLBengali News

শেষ মুহুর্তে দলের প্রার্থীর সমর্থনে সভায় এলেন না মিম সুপ্রিমো আসাদুদ্দিন ওয়েসি

আসানসোলে অনুমতি নেওয়ার পরেও সভা বাতিল

watch video

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ৯ এপ্রিলঃ সব জায়গা থেকে অনুমতি নেওয়া হয়েছিলো। কিন্তু শেষ মুহুর্তে দলের প্রার্থীর সমর্থনে শুক্রবার বিকেলে আসানসোলের রেলপারের বাবুয়াতলাওয়ে সভা করতে এলেন না মিম বা অল ইন্ডিয়া মজলিস – ই – ইত্তাহাদুল মুসলিমিনের সুপ্রিমো আসাউদ্দিন ওয়েসি। ওয়েসি না আসায় সভা মঞ্চে দাঁড়িয়ে তা না আসার জন্য উপস্থিত মানুষদের কাছে ক্ষমা চেয়ে নেন আসানসোল উত্তর বিধান সভা কেন্দ্রের মিমের প্রার্থী দানিশ আজিজ। এদিনের সভায় ওয়েসির বক্তব্য শুনতে রেলপার এলাকার অনেক মানুষ এসেছিলেন। কিন্তু শেষ মুহুর্তে ওয়েসি না আসায় তারা ফিরে যান।


পরে মিম প্রার্থী বলেন, আসাউদ্দিন না আসার পেছনে রাজনৈতিক কারণ অবশ্যই আছে। তা বিস্তারিত বলছি না। আমি এই সভার জন্য নির্বাচন কমিশন সহ সব জায়গা থেকে প্রয়োজনীয় অনুমতি নিয়েছিলাম। সভার জন্য এলাকায় প্রচারও করেছিলাম। যে কারণে সভায় অনেক মানুষ এসেছিলেন। কিন্তু তারা ফিরে গেলেন। তিনি ওয়েসি না আসার জন্য কোন দলের নাম করেননি। তবে তিনি বলেন, যারা খেলা খেলছে খেলুক। সাতদিনের মধ্যে ওয়েসিকে এনে এই মাঠেই সভা করাবো।


প্রসঙ্গতঃ, পশ্চিম বর্ধমান জেলার ৯টি বিধান সভার মধ্যে একমাত্র আসানসোল উত্তর কেন্দ্রে মিম প্রার্থী দিয়েছে। মিমের প্রার্থী দানিশ আজিজ একসময় পান্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তেওয়ারি তৃনমুল কংগ্রেসে থাকাকালীন তার ঘনিষ্ঠ ছিলেন। দানিশ তৃণমূল কংগ্রেসের ছাত্র রাজনীতি করতেন। জিতেন্দ্র তেওয়ারি তৃনমুল কংগ্রেস ছাড়ার পরে দানিশ আজিজ ঐ দলও ছাড়েন ও মিমে যোগ দেন।

Leave a Reply