ASANSOLBengali NewsCOVID 19KULTI-BARAKAR

জেলায় একদিনে করোনা আক্রান্ত ১৯১ জন, কুলটিতে বৃদ্ধর মৃত্যু

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় / সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ৯ এপ্রিলঃ এক একদিনে পশ্চিম বর্ধমান জেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তর সংখ্যা। গত ২৪ ঘন্টায় পশ্চিম বর্ধমান জেলায় নতুন করে ১৯১ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে জানানো হয়েছে। জেলায় এখনো পর্যন্ত ১৭, ৮৯৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। জেলায় এই মুহুর্তে এ্যাক্টিভ রোগীর সংখ্যা ৯৮৪ জন। করোনা আক্রান্ত হওয়ার পরে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬, ৭৪১ জন।
এদিনের বুলেটিনে বলা হয়েছে জেলায় করোনা আক্রান্ত হয়ে এখনো পর্যন্ত ১৭৩ জনের মৃত্যু হয়েছে।

Read Also শহর জুড়ে চাঞ্চল্য, ” এবার ঘটক বিদায় ” লেখা ফ্লেক্স টাঙ্গালো বিজেপি


এদিকে শুক্রবার সকালে আসানসোলের কুলটি থানার লালবাজারের বাসিন্দা ৬২ বছরের এক বৃদ্ধকে আসানসোল জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগে আনা হয়। চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। বাড়ির লোকেরা চিকিৎসককে জানান, বৃদ্ধর করোনার বেশ কিছু উপসর্গ নিয়ে কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। সেই কারণে তার লালারসের নমুনা পরীক্ষা জন্য পাঠানো হয়। সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় তাকে এদিন সকালে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিলো।

Read Also দেওয়াল লিখনের ওপর গোবর লেপে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 


এদিন দুপুরে করোনা বিধি মেনে আসানসোল জেলা হাসপাতালে বৃদ্ধর মৃতদেহর ময়নাতদন্ত করা হয়। তবে মৃতদেহ পুলিশ বাড়ির লোকেদের দেয়নি। পরিবারকে জানিয়ে পুলিশ এদিন রাতে স্বাস্থ্য দপ্তরের নির্দেশ মতো বৃদ্ধর মৃতদেহর সৎকার করে।

Leave a Reply