ASANSOLBengali NewsPANDESWAR-ANDAL

পান্ডবেশ্বরে ব্যবসায়ীর দোকানে বোমা মারার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে, এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, পাণ্ডবেশ্বর, ১১ এপ্রিলঃ প্রথম চার দফার ভোট পর্ব শেষ হয়েছে বাংলায়। এই চার দফার ভোটে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যু সহ বিক্ষিপ্ত অশান্তির চিত্র ধরা পড়েছে বিভিন্ন জেলায়। পশ্চিম বর্ধমান জেলার ৯ টি বিধান সভায় আগামী ২৬ এপ্রিল ভোট হওয়ার কথা। এরমধ্যে নানা ইস্যুতে পান্ডবেশ্বর বিধানসভার বিজেপি প্রার্থী জিতেন্দ্র তেওয়ারি ও তৃণমূল কংগ্রেসের প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর বাকযুদ্ধ অব্যাহত রয়েছে ।


জানা গেছে, শনিবার রাতে পান্ডবেশ্বর বিধানসভার দূর্গাপুর ফরিদপুর ব্লকের পাটশাওড়া গ্রামে এক ব্যবসায়ীর দোকানের বাইরে বোমাবাজির ঘটনা ঘটে । ঐ ব্যবসায়ী প্রদীপ মণ্ডল বলেন, গতকাল রাতে বোমার আওয়াজ পেয়েছিলাম। ভেবেছিলাম অন্য কোথাও কিছু হয়েছে। রবিবার সকালে দোকান খুলতে এসে দেখেন তারই দোকানের বাইরে বোমা মারার চিহ্ন । এই ঘটনায় ব্যবসায়ী ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন। গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে।


স্থানীয় বিজেপি নেতা সোমনাথ ভান্ডারী বলেন, শনিবার রাতে আমরা এলাকায় বিজেপি প্রার্থীর পোস্টার লাগিয়েছিলাম। এই ব্যবসায়ীর দোকানের বাইরে আমরা প্রায়ই বসে থাকি। সেজন্যই এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতিরা এই বোমাবাজির ঘটনা ঘটিয়েছে। সকালে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পান্ডবেশ্বর বিধানসভার বিজেপি প্রার্থী জিতেন্দ্র তেওয়ারি।

তিনি তৃণমূল কংগ্রেসের প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর দিকে সরাসরি আঙুল তুলে অভিযোগ করে বলেন, শাসক দলের প্রার্থী এলাকায় বোমা পিস্তলের রাজনীতি করছেন। মানুষকে ভয় দেখিয়ে ভোট নেওয়ার চেষ্টা করছেন। বিজেপি প্রার্থীর আরো অভিযোগ, এই ঘটনায় বেশ কয়েকজন স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতার নামে ফরিদপুর থানায় অভিযোগ দায়ের করবো। পুলিশ যদি তাদের বিরুদ্ধে সদর্থক ব্যবস্থা না নেয় আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবেন বলেও তিনি হুমকি দিয়েছেন ।


অন্যদিকে বিজেপির সব অভিযোগই অস্বীকার করেন ইছাপুর পঞ্চায়েতের উপপ্রধান উজ্জ্বল মণ্ডল।তিনি বলেন,এই ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসের কোনো হাত নেই। তিনি অভিযোগ করে বলেন, এই ঘটনার পেছনে বিজেপি দুষ্কৃতিদের হাত রয়েছে। কারণ বিজেপি এলাকায় আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে । পুলিশ জানায়, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply