ASANSOLBengali NewsPoliticsPOLL 2021RANIGANJ-JAMURIA

প্রচারে বেরিয়ে আচমকা অসুস্থ তৃনমুল কংগ্রেসের প্রার্থী

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ এপ্রিলঃ নির্বাচনী প্রচার চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়লেন আসানসোলের জামুড়িয়া বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হরেরাম সিং। জামুড়িয়ায় নির্বাচনী প্রচার চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তৃণমূল কংগ্রেসের প্রার্থী । পরে তাকে চিকিৎসার জন্য রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তৃনমুল কংগ্রেস সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় জামুড়িয়া থানার মোড়ের কাছে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হরেরাম সিং প্রচার করছিলেন। তিনি একটি হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে ছিলেন। তার পাশে এক নেতা বক্তব্য রাখছিলেন। সেই সময় তিনও অসুস্থ বোধ করেন। টলমল করতে করতে গাড়িতে বসে পড়েন।


বেশ কিছুক্ষন তিনি গাড়িতে বসে ছিলেন। দলের কর্মীরা তাকে দেখার পরিবর্তে বক্তৃতা শুনতে ব্যস্ত ছিলেন। এরপর ব্যাপারটি নজরে আসতেই তাকে তড়িঘড়ি রানিগঞ্জের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা, ব্লাড সুগারের সমস্যার কারণে তার শরীর খারাপ হয়েছে।

সূত্র মারফত খবর,
বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু বলেন, এমন বড় কিছু নয়। গরমের মধ্যে লাগাতার প্রচার করছেন দলের প্রার্থী। সুগারের সমস্যার জন্য তার শরীর খারাপ হয়ে গেছিলো। আপাততঃ তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

Leave a Reply