ASANSOLBengali NewsPolitics

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ডোঙ্গি বাবা বলে কটাক্ষ, বেআইনী কয়লা থেকে করোনার বাড়বাড়ন্ত নিয়ে বিজেপিকে তোপ তৃনমুল রাজ্য সম্পাদকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৮ এপ্রিলঃ জেলার দলের ৯ প্রার্থীর সমর্থনে করা শনিবারের আসানসোলের জামুড়িয়ার নির্বাচনী জনসভা থেকে বেআইনি কয়লা কারবার সহ নানা ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃনমুল কংগ্রেসকে আক্রমন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঠিক ২৪ ঘন্টার মধ্যেই সেই আক্রমনের প্রতুত্তরে পাল্টা আক্রমন বিজেপি ও প্রধানমন্ত্রীর দিকে ফিরিয়ে দিলেন তৃণমূল কংগ্রেস।

রবিবার দুপুরে আসানসোলের জিটি রোডের বড় পোস্টঅফিস লাগোয়া জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বেনজির আক্রমন করলেন তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু। এদিন তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী এখন ডোঙ্গী বাবা। দাঁড়ি রাখলেই তো সাধু হওয়া যায়না। আমি দলের রাজ্য সম্পাদক।

দলের চেয়ারপার্সেনকে যে যেমন ভাষায় আক্রমন করবে, আমরা তাকে সেই ভাষাতেই আক্রমন করবো। যিনি নিজের ঘর সংসার করেন না। স্ত্রীকে নিজের কাছে রাখতে পারেন না।তিনি কি করে দেশের মহিলাদের সম্মান করবেন? আমরা তার কাছে তা আশাও করিও না। তিনি কেন্দ্রের শাসক দলকে আক্রমন করে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ গোটা বিজেপি দল মমতা বন্দ্যোপাধ্যায়কে ভয় পাচ্ছেন। কেন না তিনি একমাত্র কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির সমালোচনা করেন। তাই বাংলার নির্বাচনে একা মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর জন্য ১৬২ জন আসছেন।দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ। সেই দিকে কেন্দ্র সরকারের কোন নজর নেই। প্রধানমন্ত্রী থেকে স্বরাষ্ট্র মন্ত্রী সবাই বাংলায় দিনরাত পড়ে রয়েছেন।

এইসব
ভিন রাজ্যের বিজেপি নেতাদের জন্যই বাংলায় করোনা ছড়িয়েছে।
শনিবার প্রধানমন্ত্রী জনসভা থেকে দাঙ্গা ও কয়লা কারবার ও মাফিয়া রাজ নিয়ে তৃনমুল কংগ্রেসকে আক্রমন করেছিলেন। সেই প্রসঙ্গে ভি শিবদাসন তরফে দাসু এদিন পাল্টা বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে তার দুই পাশে মঞ্চে কারা ছিলেন? সবাই তাদেরকে দেখেছেন। বিজেপির দুই প্রার্থী, যারা আগে তৃনমুল কংগ্রেসে ছিলেন। তারা কি? দুজনেই বেআইনি কয়লার টাকা তুলেছে। একজন তো আবার দাঙ্গায় উসকানি দিয়েছিলো। তারা এখন তৃনমুল কংগ্রেসের সমালোচনা করছে। মানুষ সব দেখছে। ২ মে এরা সবাই জবাব পেয়ে যাবে।

Leave a Reply