ASANSOLBengali NewsKULTI-BARAKAR

আমীশা প্যাটেলের প্রচার নিয়ে কটাক্ষ বাবুল সুপ্রিয়র, ” বাংলা নিজের মেয়েকে চায় ” শ্লোগান নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২০ এপ্রিলঃ আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) জনপ্রিয় হিন্দি সিনেমা ” কহোনা প্যার হ্যায় ” র গায়ক। তিনি প্রচার করছেন আসানসোলের দলের প্রার্থীদের হয়ে। এদিন তিনি প্রথমে বারাবনি ও কুলটিতে যান। আর অন্যদিকে, সেই সিনেমার নায়িকা আমীশা প্যাটেল মঙ্গলবার বিকালে আসানসোল উত্তর বিধানসভার তৃনমুল কংগ্রেসের প্রার্থী মলয় ঘটকের হয়ে প্রচার করেন। আর এখানেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এদিন কুলটিতে বাবুল আমীশা প্যাটেলের প্রচার নিয়ে কটাক্ষ করেন।

তিনি বলেন, আমি কহোনা প্যার হ্যায় গান গেয়ে প্রচার করবো, আর আমীশা করবে। দুটো একবারেই আলাদা। এই প্রসঙ্গে তিনি বলেন, মিঠুন চক্রবর্তী বাংলার ছেলে। তার সঙ্গে বাংলার নাড়ির টান আছে। আমীশার কি আছে? আমীশা আমার পুরনো বন্ধু। ওর নামে বেশি কিছু বলবো না। ও প্রফেশনাল শিল্পী হিসাবে পারিশ্রমিক নিয়ে এসেছে। এতে আমার কিছু বলার নেই। তবে বলতে পারি, আমাকে সবসময় এখানে তৃণমূল কংগ্রেস নকল করে। তাতে তো কিছু হয়নি। আমি দুবার জিতেছি।
কুলটির সভায় বাবুল সুপ্রিয় বলেন, এখানে ডাক্তারবাবুকে জেতান। উনি চুরি করবেন না। কেননা ওনার টাকা আছে। উনি জিতলে কুলটির সার্বিক উন্নয়ন হবে।

কুলটির এই সভায় কেন্দ্রের আরো এক মন্ত্রী স্মৃতি ইরানি ( Smriti Irani ) বেআইনি কয়লা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন। তিনি বলেন, তৃনমুল কংগ্রেস এবারের নির্বাচনে বাংলা নিজের মেয়েকে চায় বলে প্রচার করছে। আর সেই মেয়ে কয়লা চুরি করছে। চাল চুরি করছে। আপনারা কি এমন সরকারকে চান? স্মৃতি ইরানি আরো বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়য়ের জন্য আপনারা আয়ুষ্মান প্রকল্পের সুবিধা পাচ্ছেন না। দেশের অন্য রাজ্যের মানুষেরা পাচ্ছেন। অথচ এখানে হাসপাতাল থাকলেও, সেখানে চিকিৎসক নেই। নার্স নেই। আপনারা বিজেপিকে ভোট দিয়ে জেতান। তাহলে ডাবল ইঞ্জিনের সরকার হবে।

Leave a Reply