ASANSOLCOVID 19LatestNational

দ্বিতীয়বার করোনা আক্রান্ত কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়

সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী
বাবুল সুপ্রিয় BABUL SUPRIYO দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন। টালিগঞ্জের বিজেপি প্রার্থীর স্ত্রীও করোনা সংক্রমিত হয়েছেন বলে জানা গেছে । এই সম্পর্কে বাবুল এদিন নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে বলেন, আমি ও আমার স্ত্রী রচনা করোনা সংক্রমিত হয়েছি। আমি দ্বিতীয়বার করোনা সংক্রমিত হলাম । আমার খারাপ লাগছে যে আমি আসানসোলে ভোট দিতে পারব না। বাবুল টুইট করে আরো বলেছেন, ভোটের দিন তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের বাতাবরণ বন্ধ করতে বাড়ি থেকে যা করার করব।

tweet by babul

২০২০ সালের ডিসেম্বরে বাবুল করোনা সংক্রমিত হয়েছিলেন। সেই সময় বাবুলের বাবা ও মা করোনা সংক্রমিত হন। দুজনকেই দিল্লিতে হাসপাতালে ভর্তি করা হয়েছিলেন। রিপোর্ট নেগেটিভ আসার পরে বাবা বাড়ি ফেরেন। কিন্তু মার মৃত্যু হয় ১৯ ডিসেম্বর।

এদিকে, খড়দা তৃণমূলের প্রার্থী কাজল সিনহা এদিন করোনা আক্রান্ত হয়ে কলকাতার বেলাঘাটা আইডি হাসপাতালে মারা যান।খড়দায় ২২ এপ্রিল ভোটগ্রহণ হয়েছে। নির্বাচনের আগেই খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহাকে করোনার লক্ষণ দেখা দেওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি গত চার দিন ধরে ভেন্টিলেশনে ছিলেন। এদিন সকাল দশটার দিকে তিনি মারা যান।

রাজ্যে ভোটে এখনো পর্যন্ত তিন প্রার্থীর মৃত্যু হল। এর আগে ১ এপ্রিল সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকর মৃত্য হয় । জঙ্গিপুর আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর ১৮ এপ্রিল মৃত্যু হয়। করোনায় প্রভাবিত রাজ্যের আরও একজন প্রার্থী সহ কাজল সিনহার মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় শোক প্রকাশ করেছেন। তিনি টুইটারে লিখেছেন, “আমাদের খড়দার প্রার্থী কাজল সিনহা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।” চরম দু:খের ঘটনা । আমি হতবাক। তার জীবন জনসেবায় নিবেদিত ছিলো । ধারাবাহিকভাবে দলের হয়ে প্রচার চালিয়েছেন। আমরা তৃণমূল কংগ্রেস পরিবারের এই তাকে মিস করব। কাজল সিনহার পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমার সমবেদনা রইলো।

Leave a Reply