ASANSOLBengali News

বিভিন্ন রুটে বেশকিছু মিনি বাস চালু কাল থেকে, মাস্ক পরা বাধ্যতামূলক

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল। যেহেতু আসানসোল ডিভিশনে  লোকাল ট্রেন চলাচল বন্ধ হয়ে গেল এবং আগামী তেরোই মে ঈদ। সেইসঙ্গে সরকারি ও বেসরকারি অফিস, কল কারখানা কম লোক নিয়ে হলেও চালু আছে। দোকান বাজার যথারীতি নির্দিষ্ট গাইডলাইন মেনে খোলা থাকছে। এই অবস্থায় মানুষের যাতায়াতের সুবিধার কথা ভেবে আসানসোল মিনিবাস অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষ সোমবার থেকে বিভিন্ন রুটে বেশকিছু মিনি বাস চালু করবেন বলে রবিবার জানিয়েছেন মিনিবাস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুদীপ রায়।

সুদীপবাবু বলেন এতদিন লোকাল ট্রেন গুলি চলায় গ্রাম থেকে শহরে বা শহর থেকে গ্রামে যাতায়াতের ক্ষেত্রে একটা সুবিধা হচ্ছিল। গত পয়লা মে থেকে করোনার ভয়ঙ্কর প্রভাব বেড়ে যাওয়ায় আমরা বাস মিনিবাস বন্ধ করে দিয়েছিলাম। এখন সামনে ঈদ ।তার উপর নিত্যযাত্রীদের অসুবিধা হচ্ছে । আমরা সবকিছু মেনে সিদ্ধান্ত নিয়েছি সোমবার থেকে  যে সব যাত্রী  মিনি বাস ব্যবহার করবেন তাদের মাস্ক পরা বাধ্যতামূলক। তারাই একমাত্র মিনিবাসে চাপতে পারবেন।

একইভাবে আমাদের শিল্পাঞ্চল এর যে  দশটি  বাস স্ট্যান্ড আছে সেই বাস স্ট্যান্ড গুলি এবং মিনিবাস গুলির সেনিটাইজেশন করার জন্য আমরা রবিবারই জেলাশাসক চিঠিও দিয়েছি। আমাদের কর্মীদেরও বলা হয়েছে তারাও যেন অবশ্যই মাস্ক ব্যবহার করেন।

Leave a Reply