ASANSOLBengali News

মলয় ঘটক তৃতীয়বারের জন্য মন্ত্রী হবার খুশিতে শিল্পাঞ্চল জুড়ে আনন্দ – উল্লাস

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : মলয় ঘটক তিনবারের মন্ত্রী হিসেবে শপথ নিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় মলয় ঘটকের ওপর আস্থা রেখে আবার মন্ত্রী করলেন মলয় ঘটক কে যদিও কোন দপ্তর পাবেন তিনি সেটি এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঘোষণা করা হয়নি । মলয় ঘটক মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পরেই আসানসোলের তৃণমূল নেতা কর্মী সমর্থকদের মধ্যে আনন্দের ঢেউ বয়ে যায়। আসানসোল হটন রোড মোড়ে বাস কর্মী ইউনিয়ন ( আইএনটিটিইউসি) এর কনভেনর রাজু আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজয় উল্লাসের চিত্র দেখা যায়। সবুজ আবীর খেলা, মিষ্টি বিতরণ এবং ফটকা ফাটিয়ে উল্লাস প্রকাশ করতে দেখা যায় কর্মী সমর্থকদের মধ্যে। ওই সময়ে রানু পাশওয়ান, মোহাম্মদ জাস রুদ্দীন, ঘনশ্যাম দাস,মোহাম্মদ আফজল, ধর্মেন্দ্র সিং প্রমুখ তৃণমূল সমর্থকেরা উপস্থিত ছিলেন।

এদিকে মলয় ঘটক মন্ত্রী হবার খুশিতে আসানসোলের বি এন আর মোড় তৃণমূল পার্টি অফিসের সামনে তৃণমূল কর্মী সমর্থকেরা মিষ্টি বিতরণ করে এবং ফটকা ফাটিয়ে উল্লাসে ফেটে পড়েন। উপস্থিত ছিলেন ভানু বোস, পিন্টু কর্মকার, ভুবনেশ্বর মুখোপাধ্যায়, শম্পা দাঁ, জয় চক্রবর্তী, ভোলা চক্রবর্তী, আকাশ মিত্র, সমেশ রজক, ইউসুফ, শর্বরী মিত্র, সূর্য চ্যাটার্জী, সিরাজ প্রমুখ।

মমতার মন্ত্রিসভার শপথ গ্রহণ, মন্ত্রী হিসেবে আনা হল একাধিক নতুন মুখ 


এই ব্যাপারে ভানু বোস বলেন, ” এই জয়ের জন্য সমগ্র আসানসোল বাসীকে ধন্যবাদ জানাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর তৃতীয়বারের ওপর আস্থা রেখে তৃতীয়বারের জন্য মলয় ঘটককে ২২০০০ এর অধিক ভোটে জেতাবার জন্য অসংখ্য ধন্যবাদ আসানসোলের মানুষকে। যে কোন বিপদে মানুষের পাশে মলয় ঘটক ছিলেন, আছেন এবং থাকবেন। এছাড়া করোনা আবহে সবাইকে সতর্ক থাকার কথাও বলেন তিনি।”

Leave a Reply