ASANSOLBengali News

আসানসোল ডিস্ট্রিক্ট কোর্টে ২৪ শে মে পর্যন্ত “সিজওয়ার্ক” ঘোষণা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : শনিবার করোনার ভাইরাসের মহামারির প্রেক্ষিতে আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার অ্যাসোসিয়েশন হলে আইনজীবীদের একটি বৈঠক হয়। বৈঠকে পারস্পরিক সম্মতিতে সিদ্ধান্ত নেওয়া হয় যে আগামী ২৪ শে মে পর্যন্ত আইনজীবীরা আসানসোল জেলা আদালতে “সিজওয়ার্ক” চালিয়ে যাবেন। একই সঙ্গে ২৪ শে মে পুনরায় বৈঠকের পর উক্ত বিষয়টি নিয়ে আরও পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

বস্তুত উল্লেখ্য, আইনজীবীরা আসানসোল জেলা আদালতে সিজওয়ার্ক চালিয়ে যাচ্ছিলেন গত ৫ ই মে পর্যন্ত। কিন্তু কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুসারে গরমের ছুটি ৫ ই মে থেকে ১৫ ই মে পর্যন্ত ঘোষণা যাওয়ার ফলে আইনজীবীরা সিজ ওয়ার্ক তুলে নেন এবং ১৫ ই মে পুনরায় বৈঠক করার দিন ধার্য করেন। বর্তমান মহামারীর পরিস্থিতিতে শনিবার এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল। এরপরে সর্বসম্মতিতে সিদ্ধান্ত নেওয়া হয় যে তাদের সিজওয়ার্ক চলতে থাকবে ২৪ শে মে পর্যন্ত।

উল্লেখ্য করা প্রয়োজন যে, করোনার ভাইরাসজনিত মহামারীর কারণে ক্রমাগত ক্রমবর্ধমান গতিতে মানুষ করোনা আক্রান্ত হওয়ায় শিল্পাঞ্চলের সব মহল খুব চিন্তিত। আর সেই কারণে আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার অ্যাসোসিয়েশন এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেছে। শোনা যাচ্ছে ২৪ শে মে এর পরেও যদি করোনা পরিস্থিতির উন্নতি না হয় তবে এই “সিজওয়ার্ক” আরও বাড়ানো হতে পারে।

Leave a Reply