ASANSOLRANIGANJ-JAMURIA

বিভিন্ন সমস্যার সমাধানের জন্য বিডিওর সাথে বৈঠক করেন জামুরিয়া বিধায়ক হরেরাম সিং

বেঙ্গল মিরর,জামুড়িয়া, কাজল মিত্র :– সোমবার জামুড়িয়া বিধানসভা কেন্দ্রের নবনির্বাচিত বিধায়ক হরেরাম সিংয়ের নেতৃত্বে একটি প্রতিনিধি দল জামুড়িয়ার বিডিওর সাথে দেখা করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এই বৈঠকে জামুড়িয়া বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় পানীয় জলের সমস্যা সংশোধন করার ও এই করোনা মহামারীর সময় বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়কে সেফ হোম গড়ে তোলার কথা বলা হয় ।এই প্রতিনিধিরা জানিয়েছেন যে পিএইচই বিভাগ জামুড়িয়ার মধুডাঙ্গা, জামশোল এলাকায় সঠিকভাবে কাজ করছে না। পাইপ লাইন পাতা থাকলেও তাদিয়ে জল আসছে না।

লোকেরা যদি জল না পান, তবে পিএইচই বিভাগকে এর জন্য দায়িত্ব নিতে হবে।তিনি যদি সরকারের কাছ থেকে মোটা মাইনে নিয়ে বসে থাকেন তবে তাকে তার কাজও ঠিকমত করতে হবে। পিএইচইওর পাইপলাইনে পানি আসছে কিনা তা দেখা দলের কাজ নয় তারজন্য একটি পিএইচই অফিস রয়েছে।তাদের নেতারা দাবি করেছেন যে যেখানেই জলের সমস্যা দেখা দেবে সেখানেই
২৪ ঘন্টার মধ্যে তা সংশোধন করতে হবে।এর সাথে সাথে করোনার কথা মাথায় রেখে বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে একটি সেফ হোম তৈরি করার কথা ভাবা হয় ।

কারন এই সময় বহু গরিব মানুষ অক্সিজেন এর অভাবে হাসপাতালে নাগিয়ে মারা যাচ্ছে আর তাই সেই সকল মানুষের জন্যে আমাদের বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়কে সেফ হোম করে সেখানে পেশেন্ট দের রেখে সেবা দিতে হবে এবং বাহাদুরপুর স্বাস্থ্য কেন্দ্র, পুলিশ ও পঞ্চায়েতের চিকিৎসকরা এতে সম্পুর্ন সহায়তা করবেন । টিএমসির প্রতিনিধি জানিয়েছেন যেভাবে করোনা দিনের দিন বৃদ্ধি পাচ্ছে আর হাসপাতালে যাতে অতিরিক্ত চাপ পড়তে না হয় সেজন্য এগুলি তৈরি করা হবে।তারা বলেন যে দুই দিনের মধ্যে এগুলি চালু করার বাবস্থা করা হচ্ছে ।
এদিনই বৈঠকে বিধায়ক এর সাথে সাথে জামুড়িয়া তৃণমূলের ব্লক সভাপতি সাধন রায় ,ব্লক দুই এর সভাপতি সুকুমার ভট্টাচার্য সহ অনেক ।

Leave a Reply