ASANSOLASANSOL-BURNPUR

বার্ণপুরে মর্মান্তিক ঘটনা, দুই বন্ধুর সঙ্গে স্নানে গিয়ে দামোদরে ডুবে মৃত্যু যুবকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮মেঃ লকডাউনের মধ্যেই ইস্পাত নগরী বার্ণপুরে মর্মান্তিক ঘটনা। দুই বন্ধুর সঙ্গে স্নান করতে গিয়ে দামোদরের জলে তলিয়ে গিয়ে ডুবে মৃত্যু হলো এক যুবকের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের ভুতনাথ মন্দিরের কাছে। বার্ণপুরের শ্যামবাঁধ কালি মন্দির এলাকার বাসিন্দা মৃত যুবকের নাম সুপ্রিয় সেন (১৮)। এদিন বিকালে আসানসোল জেলা হাসপাতালে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে বেলা বারোটার সময় দুই বন্ধুর সঙ্গে বার্ণপুরের ভুতনাথ মন্দিরের কাছে দামোদর নদীতে স্নান করতে নামে সুপ্রিয় সেন। আচমকাই সুপ্রিয় দামোদরের জলে তলিয়ে যায়। তাকে ডুবতে দেখে দুই বন্ধু পালিয়ে যায়। তা দেখে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। তারা হিরাপুর থানায় খবর দিলে পুলিশ আসে। বেশ কিছুক্ষুনের চেষ্টায় স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। সেই খবর পেয়ে যুবকের পরিবারের সদস্য ও এলাকার বাসিন্দারা আসেন। পুলিশ জানায় মৃত যুবক হিরাপুর থানার শ্যামবাঁধ কালি মন্দির এলাকার বাসিন্দা দুলাল সেনের ছেলে সুপ্রিয় সেন।


যুবকের মা রিঙ্কু সেন জানান, সুপ্রিয়র বাবা আগে আসানসোলে মিনিবাস চালাতো। বর্তমানে সুপ্রিয় টোটো চালায়। এদিন সকাল দশটা নাগাদ ছেলে টোটো সারাবে বলে বাড়ি থেকে বেরোয়। তারপর বার্ণপুর স্টেশনের কাছ থেকে আরো দুই বন্ধুর সঙ্গে নদীতে স্নান করতে গেছিল বলে জানতে পার। বেলা দুটোর সময় হিরাপুর থানা থেকে জানান হয় সুপ্রিয় দামোদর নদীতে ডুবে গেছে।
পুলিশের অনুমান, সুপ্রিয় সেন দামোদরের যেখানে স্নান করতে নামে, সেখানে জলের মধ্যে চোরা স্রোত আছে। তা বুঝতে না পারায় সে জলের টানে ডুবে যায়। এই ঘটনায় পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

Leave a Reply