LatestWest Bengal

নারদ মামলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আইনমন্ত্রীকে, সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায় কে যুক্ত করল সিবিআই

বেঙ্গল মিরর, কলকাতা, সৌরদীপ্ত সেনগুপ্ত : নারদ মামলা আবার নাটকীয় মোড় নিয়েছে। মামলাটি রাজ্য থেকে সরিয়ে নিতে সিবিআই আবেদন করেছে। এর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আইনমন্ত্রী মলয় ঘটক এবং এমপি কল্যাণ বন্দ্যোপাধ্যায়কেও এই বিষয়ে পার্টি করা হয়েছে। একই সময়ে, নারদ মামলায় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে ফুটবলার দিপেন্দু বিশ্বাস বিজেপি থেকে পদত্যাগ করেছেন।

গ্রেপ্তার হওয়া মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র তথা প্রাক্তন মন্ত্রী শোভন চ্যাটার্জি হাসপাতালে রয়েছেন। চার সদস্যের মেডিকেল বোর্ড তাদের চিকিৎসা করছেন।
একই সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনখর রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে বিক্ষোভ দেখানো নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। সুরক্ষা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে টুইট করে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তিনি বলেছেন যে ১৪৪ টি ধারা থাকা সত্বেও এবং প্রচুর সংখ্যায় পুলিশ থাকা সত্ত্বেও কীভাবে কেউ সেখানে পৌঁছে যাচ্ছে?

তাৎপর্যপূর্ণভাবে, সিবিআই কর্তৃক নারদা মামলায় তিন টিএমসি নেতাসহ চার নেতার গ্রেপ্তারের পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজাম প্যালেসে ধর্না দেন । টিএমসি কর্মীরা সেখানে বাইরে বিক্ষোভ দেখাচ্ছিলেন। একই সময়ে আইনমন্ত্রী মলয় ঘটক ব্যাংকশাল আদালতে পৌঁছন। সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়েরও সিবিআইয়ের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। সেদিন রাতের শুনানির সময় সিবিআইয়ের আইনজীবী ওয়াইজে দস্তুর বারবার এই ঘটনাকে উল্লেখ করে এই তিনজনের বিরুদ্ধে এই মামলাকে প্রভাবিত করার অভিযোগ তোলেন

Leave a Reply