ASANSOLBengali NewsKULTI-BARAKAR

ধস কবলিত এলাকার পরিদর্শন করলেন পুরনিগমের চেয়ারপার্সন

বেঙ্গল মিরর, সৌমিত্র গাঙ্গুলী ও কাজল মিত্র :-আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী ফাঁড়ির অন্তর্গত দামাগরিয়া বি সি সি এলের খোলামুখ খনি সংলগ্ন বড়িরা মুচিপাড়া বস্তি তে দিন কয়েক আগে ধস নামে ফলে বড়িরা মুচিপাড়া বস্তিতে বেশ কয়েকটি বাড়ি ঘর ধসের ফলে বসে যাই ও ফাটল দেখা দেয় ! তার পর মুচিপাড়া বস্তির বাসিন্দারা দাবি করেন পুনর্বাসন দিতে হবে এর পর বিসিসিএলের দামাগরিয়া ম্যানেজমেন্ট অফিসে বিসিসিএলের দামাগরিয়া অফিসে আলোচনা হয় মুচিপাড়া বস্তির বাসিন্দাদের সাথে এর পর ধস এলাকাতে কতগুলো বাড়ি ঘর আছে তা নিয়ে সার্ভে করার কথা হয় সেই মতো বেশ কিছু বাড়ি ঘর সার্ভে করা হয় ধস কবলিত মুচিপাড়া বস্তিতে !

বৃহস্পতিবার সকালে আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের প্ৰশাসক বোর্ডের চেয়ারম্যন অমরনাথ চ্যাটার্জী ও কর্পোরেশনের আধিকারিকরা ধস কবলিত বি সি সি এলের দামাগরিয়া কয়লা খনির সংলগ্ন বড়িরা মুচিপাড়া এলাকা পরিদর্শন করেন এবং বস্তির মানুষদের সাথে কথা বলেন। একই সাথে বি সি সি এলের দামাগরিয়া খোলামুখ খনির ডেপুটি পার্সোনাল সুমন্ত রায়ের সাথে পুরো বিষয় টি নিয়ে কথা বলেন !

সাংসদ বাবুলের দত্তক নেওয়া গ্রামে তৃণমূল বিধায়কের নির্দেশে করা হলো ত্রাণ শিবির

এদিন প্ৰশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জী বলেন যে আমরা এসেছিলাম ইয়াসের কারণ মানুষজন দের ঠিকমতো খাবারের ব্য়বস্থা হচ্ছে কিনা কিন্তু এখানে আরো একটা গরীবমানুষ গুলোর অসুবিধা আছে তাই কাল শুক্রবার ধস কবলিত মুচিপাড়া বস্তির মানুষ দের ও বিসিসিএল কতৃপক্ষ ও প্ৰশাসক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জী উপস্থিতিতে বস্তি মানুষদের দাবিদাবা নিয়ে আলোচনা করা হবে আসানসোল মিউনিসিপাল কর্পোরেশন দপ্তরে বলে জানান ! এছাড়া আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন অনেক বাস্তুহারা মানুষ দের বাড়ি তৈরি করে দিয়েছি আমরা সুযোগ সুবিধা পেলে আমরা নিশ্চয় করবো !মানুষের সেবার জন্য۔তো আসানসোল মিউনিসিপাল কর্পোরেশন !

ঘূর্ণিঝড় YAAS তার শক্তি হারাচ্ছে, আজ রাতে উড়িষ্যায় হবে সমাপ্তি, গভীর নিম্নচাপে রূপান্তরিত হবার সতর্কতা

Leave a Reply