BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

এবার অসহায় মানুষের পাশে এসে দাঁড়াল রূপনারায়ানপুর এ.টি.এমের নিরাপত্তা রক্ষীরা

বেঙ্গল মিরর, কাজল মিত্র:-বহু সমাজ সংগঠনের পাশাপাশি এবার অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলো রূপনারায়ানপুর এর এ.টি. এমের নিরা পত্তা কর্মীরা।আজ সালানপুর ব্লকের রূপনারায়নপুরের তৃণমূল কংগ্রেসের কার্যালযয়ে বারাবনি বিধায়কের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন এ.টি.এমের নিরাপত্তা রক্ষীরা।


এলাকার গরিব দরিদ্র না খেতে পাওয়া সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ায়েই এই উদ্যোগ।এইদিন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বলেন এটিএমের নিরাপত্তা কর্মীরা প্রত্যেক মাসে ঠিক মতন বেতন পান না।কিন্তু তাদের এই মনো ভাবকে যে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর যে প্রয়াস করছে তাতে আমি তাদেরকে আন্তরিকতা জানাই।এই নিরাপত্তা কর্মীরা করোনার প্রথম স্তরে তারা এই ভাবেই সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন।এই ভাবেই তারা সব সময় দরিদ্র গরিব মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করছে।এদের থেকে সাধারণ মানুষের শিক্ষা নেওয়া উচিত এবং এদের দেখে সকলের এগিয়ে আসা উচিত।

সরকার তো সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে কিন্তু সাধারণ মানুষ যদি সরকারের সঙ্গে এগিয়ে আসে তাহলে অনেকের মুখেই অন্ন তুলে দেওয়া সম্ভব হবে।এই দিন বারাবনি বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা পরিষদের কর্মদক্ষ তথা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং , রূপনারায়ণপুর পঞ্চায়েতের প্রধান রানু রায়। নিরাপত্তারক্ষীদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অরূপ রক্ষিত,গোপাল চন্দ্র ধর,ও ইন্দ্রজিৎ রায় সহ আরো অনেকে।

Leave a Reply