ASANSOLBengali News

নকশাল নেতা মহাদেব মুখোপাধ্যায় স্মরণে বিনামূল্যে ২০০ জনকে ভ্যাকসিন, উদ্বোধন করলেন মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৯ জুনঃ নকশাল নেতা মহাদেব মুখোপাধ্যায়ের স্মরণে মহাদেব মুখোপাধ্যায় জনকল্যাণ সেবা সমিতি বিনামূল্যে ২০০ জনকে করোনা ভ্যাকসিন দিলো। আসানসোলে শ্রীপল্লী শ্রীসংঘ ক্লাবের সহযোগিতায় ও নকশাল নেতা মহাদেব মুখোপাধ্যায় জনকল্যাণ সেবা সমিতির উদ্যোগে শনিবার শ্রীসংঘ ক্লাবে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রদীপ জ্বালিয়ে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক অনুষ্ঠানের উদ্বোধন করে সমালোচনার সুরে বলেন, সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ে এই রোগে আক্রান্ত হয়ে প্রচুর মানুষ মারা যাচ্ছেন শুধু মাত্র কেন্দ্রীয় সরকারের গাফিলতি ও উদাসীনতার কারনে।

করোনা ভ্যাকসিন দেওয়ার কাজ দ্বিতীয় ডেউ আছড়ে পড়ার আগে শুরু করলে এত মানুষের প্রাণহানি হতো না। রাজ্য সরকার কেন্দ্রীয় সরকারের উপর ভরসা না করে পরিকল্পনা করে করোনা টিকাকরণ সরকারি ও বেসরকারি ভাবে শুরু করেছে। মন্ত্রী মহাদেব মুখোপাধ্যায় জনকল্যাণ সেবা সমিতির পৃষ্ঠপোষক নকশাল নেতার ছেলে মৃত্যুঞ্জয় মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি নিজের থেকে উদ্যোগী হয়ে দূর্গাপুরের মিশন হাসপাতালের সঙ্গে কথা বলে এলাকাবাসীদের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেছেন।

read also ত্রিপল বিতরণে বৈষম্যের অভিযোগ তুলে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের 


এই প্রসঙ্গে মৃতুঞ্জয় মুখোপাধ্যায় বলেন এলাকার বাসিন্দাদের কথা চিন্তা করে দূর্গাপুরের মিশন হাসপাতালের সাথে কথা বলে ২০০ জনকে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়ার ব্যবস্থা করেছি। এই ২০০জনকে ৮৪ দিন পর আবার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেওয়া হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন, আসানসোল পুরনিগমের পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়, কুলটির প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়, বাঁকুড়ার জেলাশাসক উত্তম অধিকারী, পুর প্রশাসক বোর্ডের সদস্য পূর্নশশী রায়, ববিতা দাস, বাবন ওরফে দেবাশীষ বন্দোপাধ্যায়, সোমনাথ বিসওয়াল সহ অন্যান্যরা। প্রসঙ্গতঃ এর আগে, মহাদেব মুখোপাধ্যায় জনকল্যাণ সেবা সমিতি করোনা মোকাবিলা ও ইয়াস বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়াতে মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ২ লক্ষ টাকা দান করেছে।

read also এক লক্ষ চারা গাছ বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি শুরু আসানসোলে

Leave a Reply