BARABANI-SALANPUR-CHITTARANJAN

বিধানসভা নির্বাচনে সিপিএমের আসন শূন্য হলেও এই মহামারির সময় মানুষের পাশে রয়েছে রেড ভলেন্টিয়ার

রেড ভলেন্টিয়ারের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য শিবির

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- এই বিধানসভা নির্বাচনে জোটের আসন শূন্য হলেও করোনার এই মহামারিতে সর্বদায় রয়েছে রেড ভলেন্টিয়ার।এই সময় তারা এক টিম গঠন করে গরীব মানুষদের পাশে দাঁড়িয়েছে,কখন ত্রাণ বা কখন এলাকায় এলাকায় গিয়ে গরীব মানুষের মুখে খাবার তুলে দেওয়া।তাছাড়া করোনা থেকে মানুষকে সুরক্ষিত রাখতে সর্বদায় বিভিন্ন গ্রামে,পাড়ায়,ছোট – বড় বাজারে গিয়ে স্যানিটাইজার করা তাছাড়া করোনা সংক্রমিত হওয়া ব্যাক্তির বাড়িতে গিয়ে তাকে হাসপাতাল নিয়ে যাওয়া,অসহায় মানুষের বাড়িতে গিয়ে খাদ্যদ্রব্য তুলে দেওয়া,করোনা রোগে মৃত্যু হওয়া ব্যাক্তির দেহ সৎকার করা এমন বিভিন্ন কাজ করে মানুষের মনে তারা জায়গা করে নিয়েছে।


তারই প্রমাণ সাপেক্ষ রবিবার দিন লেফট ব্যাংক ডি.ভি.সি হিলভিউ ক্লাব প্রাঙ্গণে রেড ভলেন্টিয়ারের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য শিবির আয়োজন করা হয়।যেই শিবিরে ডাক্তার কে.এন মাহাতো এবং ডাক্তার জয় শঙ্কর সাহা,ডাক্তার অর্কি সরকার,ডাক্তার সঞ্চন মুখার্জী উপস্থিত ছিলেন। এই প্রসঙ্গে সিপিএম নেত্রী শিপ্রা মুখার্জী বলেন গরীব মানুষের পাশে থেকে সিপিএম দল সারা জীবন চলে এসেছে,তাই এই করোনা মহামারিতে যেভাবে রেড ভলেন্টিয়ার কাজ করছে তা মানুষের সামনে রয়েছে।আমরা এই নির্বাচনে আসন হারিয়েছি কিন্তু আমরা খুশি আমরা মানুষের মনে জায়গা করতে পেরেছি।যারা জয় করেছে এত আসন পেয়েছে তারা আজ গরীব মানুষের জন্য কি করলো।

এই দেন্দুয়া অঞ্চলের মধ্যে অনেক যুবক কর্মহারা হয়ে পড়েছে ওদের থেকে আমরা তো অনেক ভালো স্বার্থ অনুযায়ী মানুষের পাশে থেকে কাজ করে চলেছি।
তাছাড়া এদিন অনুষ্ঠানে উপস্থিত কনভেনার আবির ঘোষ,রুপন চৌধুরী,সম্রাট সরকার,সৌরভ মুখার্জি,বিবেক ব্যানার্জি,পিয়াল চক্রবর্তী,শুভ চক্রবর্তী,অনন্যা দে,পিংকর অধিকারী সহ আরো অনেকে।

Leave a Reply