ASANSOL-BURNPURKULTI-BARAKAR

৩০ শে জুনের ইস্কোর ইউনিয়ন ধর্মঘটে ডিইএ বার্নপুরের নৈতিক সমর্থন থাকবে

বেঙ্গল মিরর,বার্নপুর : বার্নপুরের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ভার্চুয়াল বৈঠকে ৩০ শে জুন ইউনিয়নের ধর্মঘটে নৈতিক সমর্থন দেওয়ার বিষয়ে আলোচনা হয়। ইস্পাত মন্ত্রালয় অন্যান্য পিএসইউর মতো পদবি “জুনিয়র ইঞ্জিনিয়ার” দেওয়ার জন্য ১লা মে, ২০১৭তে সেইল ম্যানেজমেন্টকে একটি নির্দেশিকা জারি করেছিল। সেই বিষয়ে এখনো পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি, যার জন্য সেইলে ক‍র্মরত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মধ্যে রয়েছে প্রচণ্ড ক্ষোভ এবং তাদের মনোবলও ভেঙে যাচ্ছে ।

এই ভার্চুয়াল বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় যে, ডিইএ বার্নপুর আগামী ৩০শে জুন শ্রমিক ইউনিয়ন দ্বারা ডাকা ধর্মঘটে জুনিয়র ইঞ্জিনিয়ার পদবীর দাবি , ভিলাই ও বোকারোতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সাস্পেনশনের বিরুদ্ধে, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের এস -৩ থেকে এস-৬ এবং আইটিআই হোল্ডারদের এস -১ থেকে এস -৩ গ্রেডে পুনরাস্থাপন করতে এবং ১৫-৩৫-০৯ ভিত্তিক বেতন চুক্তি নিষ্পত্তির বিষয়ে ধর্মঘটে নৈতিক সমর্থন দেবে। এই ভার্চুয়াল বৈঠকে শান্তনু সেনগুপ্ত, বিভাস মুখোপাধ্যায়, গৌতম নন্দী, রকেশ কুমার, লব কুমার মান্না, কল্যাণ বারিক, শশী কুমার, গোপাল মিশ্র, প্রবীণ কুমার, মীর মুশাররফ্ আলী, নরেশ কুমার, সুরজিৎ চৌধুরী, দ্যুতি শঙ্কর বেহেরা প্রমুখ উপস্থিত ছিলেন।

यह भी पढ़ें : SAIL WAGE REVISION : यूनियनें 30 की हड़ताल को असरदार बनाने के लिए सक्रिय हुई, कर्मियों का अपार समर्थन 

यह भी पढ़ें : सोशल मीडिया पर इंटक अध्यक्ष संजीवा रेड्डी पर MEMES से निशाना, आक्रोशित इस्पात कर्मी INTUC पर निकाल रहे भड़ास

Leave a Reply