PANDESWAR-ANDAL

দুটি দোকানের ছাদ ভেঙে দুঃসাহসিক চুরি, এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, অন্ডাল , ২ জুলাইঃ দুটি দোকানের ছাদ ভেঙ্গে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো। বৃহস্পতিবার রাতে পশ্চিম বর্ধমান জেলার অন্ডাল থানার কাজোড়া মোড়ে এই ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে দুটি দোকানের ছাদ ভেঙে চুরির ঘটনার কথা জানাজানি হওয়ার পরে আতংক ছড়ায় এলাকার দোকানদারদের মধ্যে। চুরি হয়েছে একটু লটারির টিকিটের দোকান ও একটি পানীয়ের দোকানে।

অভিযোগ, এ্যাসবেসটার ও সিমেন্টের শীটের তৈরি ছাদ ও সিলিং ভেঙে চোরেরা দোকানে ঢোকে। পরে দুটি দোকানের বহু জিনিসপত্র চুরি করে নিয়ে পালিয়ে যায় চোরেরা। এদিন ঠান্ডা পানীয় বা কোল্ড ড্রিংকসের দোকানের মালিক রবি ঠাকুর বলেন, সকালে দোকানটি খোলার সময় দেখি দোকানের ছাদ ভাঙা অবস্থায় পড়ে আছে। দোকানের ভেতরে থাকা সমস্ত জিনিস ছড়িয়ে আছে।অনেক দামি জিনিসের সঙ্গে দোকানের ড্রয়ারে রাখা চার হাজারেরও বেশি নগদ টাকা দোকান থেকে চুরি হয়েছে।

read also প্রাক্তন কাউন্সিলর অভিজিৎ আচার্যের বিরুদ্ধে অবৈধ নির্মাণের অভিযোগ

read also পুকুর ভরাট ও জমি মাফিয়াদের বিরুদ্ধে সরব রানিগঞ্জের বাসিন্দারা, পুর প্রশাসক বোর্ডের সদস্যকে স্মারকলিপি


অন্যদিকে, লটারির দোকানের মালিক নব কুমার গোস্বামী বলেন, আমার দোকানের ছাদও উপর থেকে ভাঙা হয়েছে। দোকানের কাউন্টার থেকে দু’হাজার বেশি টাকা চুরি গেছে। এর সাথে কয়েকশ টাকার লটারির টিকিটও চুরি হয়েছে।
এই প্রসঙ্গে, স্থানীয় বাসিন্দারা বলেন, রাতে এই জায়গাটি নির্জন হয়ে যায়। এর সুযোগ নিয়ে চোরেরা চুরি করেছে। একই সঙ্গে স্থানীয় বাসিন্দারা পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন। তারা বলেন, এই এলাকা থেকে ৪০০ মিটার দূরে অন্ডাল থানা । এছাড়াও ২ নম্বর জাতীয় সড়ক লাগোয়া এলাকায় এইরকম ঘটনা উদ্বেগের বিষয় বলে মনে করেন স্থানীয় বাসিন্দারা। এলাকার বাসিন্দারা, এই ঘটনার পরে এলাকায় পুলিশের নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর পাশাপাশি চোরদের গ্রেফতারের জন্য দাবী করেন ।

Leave a Reply