ASANSOL

প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে আবারও সরব আইএনটিটিইউসি

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা পুর প্রশাসক জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে আবারও সরব হলেন তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি নেতা রাজু আলুওয়ালিয়া। তিনি প্রাক্তন মেয়রের বিরুদ্ধে পদের অপব্যবহার করে সরকারি টাকা নয়ছয় করার অভিযোগ করেন। তিনি এদিন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারপার্সেন বা পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করে তার কাছে একটি স্মারকলিপি জমা দিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এই বিষয়ে তৃনমুল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির নেতা রাজু আলুওয়ালিয়া বলেন, প্রাক্তন মেয়র তার মেয়াদকালে পদের অপব্যবহার করেছিলেন। তার সময়ে লাইটিং, কুলটি জল প্রকল্প, রবীন্দ্র ভবন নির্মাণ, হোর্ডিং, পার্কিং প্রভৃতিতে অনিয়ম করা হয়েছে। তিনি অভিযোগ করে আরো বলেন, সেই সময় কিছু ব্যক্তি পুরনিগমে কাজ না করেও বেতন পেয়েছেন। তিনি কর্পোরেশন প্রশাসকের কাছে দোষীদের বিরুদ্ধে তদন্ত ও ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন। আসানসোলের উন্নয়নের নামে মানুষের কাছ থেকে অবৈধভাবে অর্থ সংগ্রহ করা হয়েছিল।

তিনি বলেন, এর আগেও আমি পুর কমিশনার নীতিন সিঙ্গানিয়ার কাছে গত ২৫ মার্চ বিস্তারিত ভাবে জানিয়ে অভিযোগ করেছিলাম। এতো মাস পার হয়ে গেলেও সেই অভিযোগের কোনও সদর্থক পদক্ষেপ নেওয়া হয়নি। তাই আমি এদিন আবার একই অভিযোগ করলাম বর্তমান পুর প্রশাসকের কাছে। আমার দাবি পুর কতৃপক্ষ আমার অভিযোগের যথাযথ তদন্ত করে পদক্ষেপ গ্রহণ করবেন ।তবে তার বিরুদ্ধে উঠা অভিযোগের প্রতিক্রিয়া নেওয়ার জন্য যোগাযোগ করা হলে আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা পুর প্রশাসক জিতেন্দ্র তেওয়ারির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply