ASANSOL

দুস্থ পরিবারের পাশে আসানসোলের যুবক যুবতীরা

বেঙ্গল মিরর ,আসানসোল : এই করোনা মহামারীর সময় প্রচুর বেসরকারি সংস্থা বিভিন্ন রাজনৈতিক দল দুস্থ মানুষ দের পাশে দাঁড়াচ্ছে। তাদের মুখে অন্ন তুলে দিচ্ছে। ঠিক এই পরিস্থিতিতে আসানসোলের বেশ কিছু যুবক যুবতীরা দুঃস্থ মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে quaranteam নামক এক সংস্থা তৈরি করে, এই সংস্থার মাধ্যমে তারা সাধারন মানুষদের কাছে সাহায্য নিয়ে নিজের হাতে রান্না করে সেই খাবার গরিব দুস্থ মানুষদের মুখে অন্ন তুলে দিচ্ছে।

Quaran team সদস্যরা জানান যে এই মহামারীর পরিস্থিতি দেখে আমরা কয়েকজন যুবক যুবতীরা মিলে উদ্যোগ নিলাম যে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াবো সেইমতো আমরা সাধারণ মানুষের কাছে সাহায্যের আবেদন করি এবং সে আবেদনে সাহায্য পেয়ে আমরা বিগত দুই মাস ধরে আসানসোল কুলটি নিয়ামাৎপুর বরাকর ডিসেরগড় বিভিন্ন এলাকায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য কমিউনিটি কিচেন এর মাধ্যমে প্রায় 800 জন কে রান্না করা খাবার তুলে দিচ্ছি। তারা আরো বলেন এই মহামারী সময় যদি সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে হয়তো কোন মানুষকে না খেয়ে মরতে হবে না।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিল অর্ঘ্য ঘোষ, পিয়ালী বোস, সায়েদ জাফার ইমাম,শুভম সিংহ, মেঘনা রায়, সরাফত আলী, নাসিব আলি,চন্দ্রানী পাল, অনন্যা দাশ গুপ্ত, আরবাজ খান, অভিষেক চ্যাটার্জী.

Leave a Reply