KULTI-BARAKAR

রাজ্য বিজেপি মহিলা মোর্চার আইটি ও সোশ্যাল মিডিয়ার পক্ষ থেকে কুলটির বিধায়ক ড: অজয় পোদ্দারকে সম্বর্ধিত করা হল

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর দু মাস অতিক্রান্ত হয়েছে। রাজ্যে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃণমূল তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরলেও বিজেপির আসন আগের থেকে অনেকটাই বেড়েছে। বিজেপির টিকিটে আসানসোলের কুলটি বিধানসভা থেকে জয়লাভ করেছেন চিকিৎসক ড: অজয় পোদ্দার।

রবিবার সন্ধ্যায় রাজ্য বিজেপি মহিলা মোর্চার আইটি ও সোশ্যাল মিডিয়ার পক্ষ থেকে আসানসোল লোকসভার অন্তর্গত কুলটি বিধানসভার বিধায়ক ডঃ অজয় পোদ্দারকে সম্মর্ধনা দেওয়া হয়।ওইদিন কুলটির বিধায়ককে সম্বর্ধনা দেন বিজেপি রাজ্য মহিলা মোর্চার আইটি ও সোশ্যাল মিডিয়া কনভেনর মহুয়া চক্রবর্তী চৌধুরী ও বিজেপি রাজ্য মহিলা মোর্চা সদস্য ও বসির হাট জেলার সহ পর্যবেক্ষক সৌমিতা রাহা।

এ ব্যাপারে বিজেপি রাজ্য মহিলা মোর্চার আই টি ও সোশাল মিডিয়া কনভেনর মহুয়া চক্রবর্তী চৌধুরী বলেন, এটি নিতান্তই সৌজন্য সাক্ষাৎ। যদিও নারী সুরক্ষা ছাড়াও বেশ কিছু গুরুত্বপূর্ন বিষয়ে আলোচনা হয়। বিজেপি রাজ্য মহিলা মোর্চা সদস্য ও বসিরহাট জেলার সহ -পর্যবেক্ষক সৌমিতা রাহা ছিলেন।

এদিকে কুলটির বিধায়ক ড: অজয় পোদ্দার রাজ্য মহিলা মোর্চার দুই সদস্যাকে ধন্যবাদ জানান। তিনি বলেন যে, আগামি দিনে কুলটির উন্নয়ন নিয়েও বেশ কিছু গুরুত্বপূর্ণ আলোচনা হয় রাজ্য মহিলা মোর্চার সদস্যাদের সঙ্গে। আগামীদিনে বেশ কিছু গুরুত্বপূর্ণ উন্নয়ন বিষয়ক আলোচনাও হয়। বিশেষত: তার বক্তব্য মানুষের পাশে থেকেই লড়াইটা চালিয়ে যেতে হবে।

ভ্যাকসিন কান্ড: প্রাক্তন ডেপুটি মেয়রের নামে কুলটি থানায় অভিযোগ,দল নজর রাখছে, জানালেন তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক

বেআইনি ভাবে কয়লা, বালি চালানো যাবেনা, যুব তৃনমূল পক্ষ থেকে ১৪ দফা দাবি নিয়ে কুলটি থানায় বিক্ষোভ

Leave a Reply