ASANSOL

আসানসোলের তৃণমূল নেতা তথা আইনজীবী সমীর ভট্টাচার্যের মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোলের তৃণমূল নেতা তথা আইনজীবী সমীর ভট্টাচার্যের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু । তাঁর মৃত্যুতে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাশু, কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারপারসন অমরনাথ চট্টোপাধ্যায়, কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার অভিজিৎ ঘটক, প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি,আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার এসোসিয়েশন প্রেসিডেন্ট রাজেশ তিওয়ারি, আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার এসোসিয়েশন সেক্রেটারি বাণী মন্ডল, আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ মেম্বার অভয় গিরি, শিক্ষক মুকেশ ঝা সহ অন্যান্যরা শোক প্রকাশ করেছেন।

samir bhattacharya file photo

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৫৭ বছর। মৃত্যুর পর তিনি তার স্ত্রী চৈতালী ভট্টাচার্য এবং পুত্র দেবজ্যোতি ভট্টাচার্যকে রেখে গিয়েছেন।
এটি উল্লেখযোগ্য বিষয় যে, আইনজীবী সমীর ভট্টাচার্য তৃণমূলের শুরুর লগ্ন থেকে আসানসোলের রাজনীতিতে যুক্ত ছিলেন। লড়াকু নেতা হিসেবে ছাত্র রাজনীতিতে দিয়ে তার রাজনীতিতে প্রবেশ কয়েক দশক আগে। সূত্রের খবর শনিবার রাতে তার স্বাস্থ্যের আকস্মিক অবনতি হয়। এরপর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

তার শেষকৃত্যে উপস্থিত হয়েছিলেন আইনজীবী
রবিউল ইসলাম, আইনজীবী উদয় গিরি, শাহিদ পারভেজ, আইনজীবী কৃষ্ণা যাদব, তার আত্মীয় নবগোপাল ঘোষ, প্রতিবেশী লাল্টু দাঁ সহ আরো অনেকে।

Leave a Reply