BARABANI-SALANPUR-CHITTARANJAN

তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে সাইকেল চালিয়ে বিক্ষোভ

বেঙ্গল মিরর,, কাজল মিত্র :-যেভাবে দিনের পর দিন পেট্রো পণ্য,রান্নার গ্যাস,ভোজ্য তেলের সহ মানুষের নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধি হচ্ছে তার বিরুদ্ধে আন্দোলনে নেমেছে সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস।শুরু হয়েছে দিকে দিকে বিক্ষোভ প্রদর্শন।
তারই পরিপ্রেক্ষিতে রবিবার দিন তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে সালানপুর ব্লকের জেমারী মোড় পেট্রোল পাম্প থেকে শুরু করে রূপনারায়ানপুরের পেট্রোল পাম্প পর্যন্ত সাইকেল মিছিলের মাধ্যমে বিক্ষোভ প্রদর্শন করা হয়।যেই মিছিলের নেতৃত্ব দেন সালানপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মিঠুন মন্ডল।তাছাড়া এই মিছিলে ছাত্রদের সঙ্গে নিজে সাইকেল চালিয়ে যোগদান করেন ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং।


এই প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মিঠুন মন্ডল বলেন মোদি সরকার গরীব মানুষকে শোষণ করতে সত্তাতে এসেছে।আমার তো ছাত্র মানে বেকার যুবক তার উপরে এই মূল্য বৃদ্ধি তাই আর মোটর সাইকেল নয় শুধু মাত্র সাইকেল আমাদের ভরসা।কোথায় পাবো এত টাকা যা দিয়ে গাড়িতে তেল ভরাবো। দেশকে শেষ করে দিলো বিজেপি আর তার বিরুদ্ধে আন্দোলন শুরু করেছে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


এই প্রসঙ্গে সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন ছাত্রদের মন বল বৃদ্ধি করতে তাদের সঙ্গে সাইকেল নিয়ে আন্দোলনে যোগ দিলাম,যেভাবে এই মোদি সরকার পেট্রোপণ্য থেকে শুরু করে রান্নার গ্যাস,ভোজ্য তেল সহ মানুষের নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম না কমছে আমাদের আন্দোলন চলতে থাকবে। তাছাড়া বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রনেতা শ্যামল রাউথ,সৌরভ চৌধুরি, অমিতাভ বিশ্বাস, সুকুমার ব্যানার্জী,বিপ্লব ব্যানার্জী, সাগর পাল, প্রসেনজিৎ চট্টরাজ সহ আরো অনেকে। তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে সাইকেল চালিয়ে বিক্ষোভ প্রদর্শন

Leave a Reply