ASANSOLRANIGANJ-JAMURIA

ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়াতে (FCI) চাকরি দেওয়ার নাম করে জাল নিয়োগপত্র দিয়ে ৭ লক্ষ টাকা আত্মসাৎ, জেকে নগর থেকে গ্রেফতার ১

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়াতে (FCI) চাকরি দেওয়ার নাম করে ৭ লক্ষ টাকার বিনিময়ে
জাল নিয়োগপত্র দেওয়ার জন্য আসনসোল দক্ষিণ থানার পুলিশ জেকে নগর এলাকা থেকে অভিযান চালিয়ে নরেন্দ্র রামকে গ্রেপ্তার করে । রবিবার তাকে আসানসোল সিজিএম আদালতে হাজির করা হয়। তাকে ৫ দিনের জন্য পুলিশ রিমান্ডে নেওয়া হয়। এক্ষেত্রে পুলিশ ভুবন দাস, রবি পাসওয়ান, অনিতা দেবী, পিংকি দেবী, মহেন্দ্র মাঝি, উত্তম এবং বিশালের সন্ধান করছে।

কালীপাহাড়ির মুসিলিয়া কোলিয়ারির বাসিন্দা সন্তোষ কুমার যাদবের পক্ষে দায়ের করা এফআইআর-এ বলা হয়েছে যে, দীনেশ ভানু দাসের সাথে পরিচয় হয়েছিল ২০১৯ সালের ডিসেম্বরে যে ভানু দাসের সঙ্গে দীনেশ পরিচয় করিয়ে দেয় এই বলে যে ভানুর সঙ্গে খুব প্রভাবশালী ব্যক্তিদের ওঠা বসা। ভানু এফসিআইতে চাকরি করিয়ে দেবে। তারপরে ২০২০ সালের ১১ ই জুন তিনি রবি পাসওয়ান এবং ভানু দাসকে ৭ লক্ষ টাকা দিয়েছিলেন ।২০২০ সালের ডিসেম্বরে অভিযুক্তরা তাকে অ্যাপয়েন্টমেন্ট লেটার দেয় এবং বর্ধমানে গিয়ে এফসিআইতে যোগ দিতে বলে। কিন্তু যখন সে বর্ধমানে যোগদান করতে পৌঁছয়, তখন দেখা যায় যে অ্যাপয়েন্টমেন্ট লেটার ভুয়ো এবং তাকে ঠকানো হয়েছে। তাকে দুর্গাপুরে এফসিআইতে ১৫ দিনের প্রশিক্ষণ দেওয়ানো হয়।

Leave a Reply