ASANSOLASANSOL-BURNPUR

আসন্ন কর্পোরেশন নির্বাচনের জন্য বাবুলের নেতৃত্বে বিজেপির ২১ সদস্যের কমিটি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়ের নেতৃত্বাধীন কমিটিকে আসন্ন কর্পোরেশন ভোটের দায়িত্ব অর্পণ করেছেন। তবে মঙ্গলবার আসানসোলে অনুষ্ঠিত দলীয় বৈঠকে বাবুল উপস্থিত ছিলেন না। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ঘোষণা করেন যে বাবুল সুপ্রিয়ের নেতৃত্বে আগামী কর্পোরেশন নির্বাচন লড়বে বিজেপি।

মঙ্গলবার আসানসোলের বিজেপির জেলা কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়। এর প্রধান হলেন বাবুল। যিনি কিছুদিন আগে পর্যন্ত কেন্দ্রীয় প্রতিমন্ত্রীও ছিলেন। কমিটিতে আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি, কুলটি বিধায়ক ডঃ অজয় ​​পোদ্দার, আসানসোল দক্ষিণ বিধায়ক অগ্নিমিত্রা পাল, দুর্গাপুর বিধায়ক ও বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, কৃষেন্দু মুখার্জি, তাপস দাস, তিন প্রাক্তন কাউন্সিলর, জেলা কনভেনর শিবরাম বর্মণ, রাজ্য যুব মোর্চার সম্পাদক বাপ্পা চ্যাটার্জী, শ্রীদীপ চক্রবর্তী, অপূর্ব হাজরা এবং আরও অনেকে।

কেন্দ্রীয় মন্ত্রক থেকে পদত্যাগ করার পরে বাবুল মঙ্গলবার তার কেন্দ্রে অনুষ্ঠিত দলের প্রথম বৈঠক থেকে অনুপস্থিত ছিলেন। গত বুধবার মোদীর মন্ত্রিসভা থেকে বাদ দেওয়ার পরে বাবুল বলেন যে তাকে পদত্যাগ করতে বলা হয়েছিল। বুধবার রাতে বিজেপি রাজ্য সভাপতি তাকে নিশানা করেন। এরপরে, মঙ্গলবার আসানসোল জেলা কার্যালয়ে বাবুল ও দিলীপের দেখা হবে বলে আশা করা হয়েছিল। কিন্তু তা বাস্তবে তা হয়নি। বাবুলের অনুপস্থিতি সম্পর্কে দিলীপ বলেন, “সবাইকে জানানো হয়েছে।” সাংসদকেও আমন্ত্রণ করা হয়েছে। এটি জেলা কমিটি, এতে জেলা ও জোনাল পদাধিকারীরা রয়েছেন। তিনি সব সভায় যোগ দেন না। তবে মাঝে মাঝে কিছু বৈঠকে থাকেন। তিনি মন্ত্রক থেকে মুক্তি পেয়েছেন। এরপর অবশ্যই তিনি একসঙ্গে এসে কাজ করবেন।

ADPC की बड़ी सफलता : अंतरराज्यीय हाइजैक गिरोह के 6 को दबोचा, 6 की तलाश में छापेमारी, कई राज्यों में फैला है जाल 

Asansol Rail : ‘द हेरिटेज़ ऑडेसी’ Coffee Table Book का अनावरण

Leave a Reply