ASANSOL

পেট্রো পন্য ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আসানসোলে তৃনমুল কংগ্রেসের বিক্ষোভ সভা, কেন্দ্রের বিজেপি সরকারকে আক্রমন মন্ত্রী মলয় ঘটকের

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮ জুলাইঃ পেট্রো পন্য ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রবিবার আসানসোলের সেনরেল রোডের এইচ এল জি হাসপাতাল মোড়ে তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে এক বিক্ষোভ সভার আয়োজন করা হয়। সেই সভা থেকে কেন্দ্র সরকারের পাশাপাশি কেন্দ্রের শাসক দল বিজেপিকে আক্রমণ করেন রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক।


মন্ত্রী মলয় ঘটক বলেন, কেন্দ্রে ক্ষমতায় আসার আগে বিজেপি ও নরেন্দ্র মোদি ভোট চাইতে দেশের মানুষকে অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন। তার মধ্যে অন্যতম হলো, ক্ষমতায় আসার ১০০ দিনের মধ্যে বিদেশ থেকে কালো টাকা দেশে ফিরিয়ে আনা হবে। আর সেই টাকা থেকে ১৫ লক্ষ করে দেশের মানুষের একাউন্টে জমা পড়তো। এটা যেমন হয়নি, তেমনই কোন প্রতিশ্রুতি বিজেপি ও কেন্দ্র সরকার রাখেনি। আজ দেশের কি অবস্থা তা সবাই জানে। দেশকে বিক্রি করে দেওয়ার সব চেষ্টা চালিয়ে যাচ্ছে কেন্দ্রের বিজেপি সরকার। অথচ রাজ্য সরকার গত ১০ বছরে যে যে প্রতিশ্রুতি দিয়েছিলো, তা সব পূরণ করেছে।

সবার জন্য কিছু না কিছু প্রকল্প মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করেছেন। কাউকে তিনি বঞ্চিত করেননি। গোটা দেশের মানুষ তাই আজ মমতা বন্দ্যোপাধ্যায়কে চাইছেন। সবাই চাইছেন, তিনি যেন দেশকে বাঁচাতে এগিয়ে আসেন। এদিনের সভায় অনিমেষ দাস সহ তৃনমুল কংগ্রেসের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

click for read শিখ ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন 

অন্ডালে মাদক সহ গ্রেপ্তার এক, ৮ দিনের পুলিশ রিমান্ড

Leave a Reply