ASANSOLBengali News

আসানসোল স্টেডিয়ামের আধুনিকীকরণ করা হবে: মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল স্টেডিয়ামে আসানসোল ডিভিশনাল স্পোর্টস অ্যাসোসিয়েশন দ্বারা আয়োজিত একটি অনুষ্ঠানে, , রাজ্যের পূর্ত এবং আইনমন্ত্রী তথা আসানসোল উত্তরের বিধায়ক মলয় ঘটককে অ্যাসোসিয়েশন দ্বারা সম্মানিত করা হয়। ওই অনুষ্ঠানে স্টেডিয়াম উন্নয়ন এবং খেলাধুলার উন্নয়নের বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

মন্ত্রী মলয় ঘটক বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মেধাবী ক্রীড়াবিদদের জন্যে সব রকম সহযোগিতা করছেন। খেলোয়াড়দের উৎসাহিত করতে কোন সবরকম প্রয়াস কর হচ্ছে যাতে এখানকার খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে ভালো প্রদর্শন করে বাংলার নাম উজ্জ্বল করে। তিনি বলেন, পশ্চিম বর্ধমান জেলায় প্রতিভাবান খেলোয়াড়দের অভাব নেই। তাদের একটু প্রশিক্ষণ দিলে তাদের ভেতরে লুকিয়ে থাকা প্রতিভাকে বিকশিত করা যায়। আসানসোল স্টেডিয়ামকে আরও ভালোভাবে সাজানো হবে যাতে স্থানীয় ক্রীড়াপ্রেমীরা আরও ভালো এবং সুবিধাজনক স্টেডিয়াম পেতে পারে। ক্রীড়াবিদ, সাঁতার, শুটিং, ক্রিকেট, ফুটবল, হকি ইত্যাদি সকল খেলাধুলায় জেলার ক্রীড়াবিদদের উন্নতি করতে হবে।

তিনি খেলোয়াড়দের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন যে এর জন্য সমস্ত রকমের সহযোগিতা তারা করবেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারপারসন অমরনাথ চ্যাটার্জি বোর্ডের সভাপতি, জেলা তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক এবং আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের প্রশাসক বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক, বালগোবিন্দ মুকিম, দীপক রুদ্র প্রমুখ।

Leave a Reply