ASANSOL

বিজেপিকে দাশুর চ্যালেঞ্জ পৌরনিগম নির্বাচনে সামনা-সামনি দেখা হবে

বেঙ্গল মিরর, আসানসোল: আসানসোলে কিছুদিন ধরে বিজেপির পক্ষ থেকে উন্নয়নে গাফিলতির অভিযোগ তুলে রাজ্য সরকার ও তৃণমূলের পরিচালিত আসানসোল পৌর নিগম কে দায়ী করা হচ্ছে. এই নিয়ে এবার পাল্টা উত্তর দিয়েছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাশু. তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লিখেছেন দু’চারদিন থেকে দেখছি আসানসোলে কিছু বিজেপি নেতা,যারা বর্তমানে বিজেপির ভাড়া বাড়িতে আছে,নির্বাচনের সময় তৃণমূল থেকে পালিয়ে গিয়েছিল ,এখন লম্বা লম্বা ভাষণ মারতে শুরু করেছে.বুঝতে পারছি না মুঙ্গেরিলাল এর স্বপ্ন দেখছে নাকি পৌরনিগম নির্বাচনে জেতার . এখন জামুরিয়া তে ফায়ার স্টেশন করার জন্য দেখা যাচ্ছে,নিজের সময় কেন চেষ্টা করেননি,বলতে পারবেন কারণটা কি ছিল. সেই সময় চেয়ারে বসে লুটেপুটে খেয়েছেন আর আজকে লম্বা লম্বা ভাষণ মারছেন.

আমি বিজেপিকে চ্যালেঞ্জ করে বলতে চাই,2015 পৌরনিগম নির্বাচনে যে আসনগুলো আপনারা পেয়েছিলেন সেগুলো এবার জিততে পারবেন কিনা সেটা দেখে নেবেন ঠিক করে.আপনারা 2019 এ লোকসভা নির্বাচনে 18টা আসন পাওয়ার পর পশ্চিমবঙ্গের ক্ষমতায় আসার স্বপ্ন দেখে দৌড়াদৌড়ি করতে শুরু করেছিলেন, কি জবাব পশ্চিমবঙ্গের মানুষ আপনাদের কে দিল নিশ্চয়ই ভালো করে দেখেছেন সেটা..আর গত বিধানসভা নির্বাচনে পৌরনিগম এলাকায় কিছু আসন জিতেছেন বলে আবার সেই স্বপ্ন দেখা শুরু করেছেন.

আজকে আপনি পৌরনিগম এর 106 ওয়ার্ডে অনেক কাজ করার দরকার আছে বলছেন, নিজের সময় কেন করেননি?ওই সময় তো বলতেন পশ্চিমবঙ্গ ছাড়া অন্য কোন রাজ্যে এত কাজ হয়নি আর আজকে বিজেপিতে গিয়ে সুর পাল্টে গেল..আপনার আর কোন রাস্তা বা কাজ নেই এইসব উল্টোপাল্টা কথা বলা ছাড়া.লম্বা লম্বা কথা বলা ছেড়ে দিন পৌরনিগম নির্বাচনের সময় সামনাসামনি দেখা হবে.

Leave a Reply