ASANSOL

নাবালিকার উপরে শারীরিক নির্যাতনের অভিযোগ, ধৃত ইসিএলের কর্মী

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল, ১১ আগষ্টঃ এবার একবারে আসানসোল শহরে ১০ বছরের নাবালিকাকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার মহিশীলা কলোনিতে। এই ঘটনায় পুলিশ একজনকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতর নাম বাবু বক্সি। ধৃত ইসিএলের কর্মী বলে জানা গেছে।


পুলিশ সূত্রে জানা গেছে, ১০ বছরের ঐ নাবালিকা আসানসোল দক্ষিণ থানার দিলদার নগর এলাকার বাসিন্দা। গত ৭ আগষ্ট ঐ নাবালিকা তার ১২ বছরের দিদির সঙ্গে বাবু বক্সির মহিশিলা কলোনির বাড়িতে কাজ করতে যায়। সেই সময় বছর ৪৫ এর বাবু লজেন্স দেওয়ার নাম করে বছর দশেকের ঐ নাবালিকার ওপর শারীরিক অত্যাচার চালায়। একই সঙ্গে নাবালিকাকে ভয় দেখায় ও বলে যদি এই কুকীর্তির কথা কাউকে বলে দিলে তার খারাপ হবে।এরপর ঐ নাবালিকা বাড়িতে এসে ভয়ে চুপ করে থাকে। কিন্তু পরের দিন সেই ভয় কাটিয়ে বাড়ির লোকদের সব কথা খুলে বলে।


বাড়ির লোক সেই কথা শোনামাত্রই গত ৯ আগস্ট আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ পাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তার করে। মঙ্গলবার ধৃতকে আসানসোল আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ২ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন। পুলিশ জানায়, ধৃতর বিরুদ্ধে পকসো ও ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় মামলা করা হয়েছে। ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একইসঙ্গে নাবালিকার ১৬৪ নং ধারায় গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। পাশাপাশি, আসানসোল জেলা হাসপাতালে নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে।

Leave a Reply