Bengali NewsRANIGANJ-JAMURIA

পঞ্চায়েতে প্রধানের চেয়ারে বসে তৃনমুল নেতা, সোশাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই শোরগোল, অস্বীকার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় /চরন মুখার্জিআসানসোল, ১১ আগষ্টঃ আসানসোলের জামুরিয়া ব্লকের তপসি গ্রাম পঞ্চায়েতে প্রধানের চেয়ারে বসে এক তৃণমূল নেতা ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পাঠানোতে ঐ ছবি ভাইরাল হয়। প্রধানের চেয়ারে তৃণমূলের ওই নেতার বসাকে কেন্দ্র করে বিরোধীরা ইতিমধ্যে সুর চড়ানো শুরু করেছেন।
জানা গেছে, মঙ্গলবার তপসি গ্রাম পঞ্চায়েতের প্রধানের চেয়ারে বসে ছিলেন এলাকার দলের আঞ্চলিক সভাপতি রাজু মুখোপাধ্যায় । মঙ্গলবার রাত থেকেই সেই ছবি ভাইরাল হয়। যদিও রাজু প্রধানের চেয়ারে বসার কথা অস্বীকার করেন। তিনি বলেন, অফিসে একটা মিটিং হচ্ছিল। আমি সেখানে গেছিলাম। প্রধানের চেয়ার খালি ছিল। আমি তার পাশের চেয়ারে বসে ছিলাম। আমি প্রধানের চেয়ারে বসিনি। কেনই বা বসবো। আমাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।


অন্যদিকে প্রধান সুশান্ত গোপ বলেন, আমি আমার পঞ্চায়েত অফিসের কাজ করে দুপুরে বাড়িতে খেতে এসেছিলাম। তারপর রাতে কয়েকজন ফোন করে আমাকে জিজ্ঞেস করে যে আপনার চেয়ারে তৃণমূল কংগ্রেসের স্থানীয় এক নেতা বসে আছেন। তা এই ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। আমি এই ঘটনাটা জানতাম না। বুধবার সকালেও বেশ কয়েকজন আমাকে ফোন করেছেন। প্রধানের চেয়ারে অন্য কারোর বসার তো কথা নয়। তার কাছে জানতে চাওয়া হয়, মঙ্গলবার কি আপনার দফতরে কোন মিটিং ছিল? প্রধান বলেন, তেমন কিছু আমার জানা নেই। তবে এই বিষয়ে তিনি কোথাও কোন অভিযোগ করেননি। তার বক্তব্য, এই ব্যাপারে দল যদি তার কাছে কিছু জানতে চায় তাহলে তিনি তা বলবেন।
এই ঘটনা নিয়ে, বিজেপির নেতারা বলেন, তৃণমূল কংগ্রেসের নেতারা প্রশাসন ও দলের অফিস গুলিয়ে ফেলেছেন। সব তারা এক করে দিয়েছেন।

Leave a Reply