BARABANI-SALANPUR-CHITTARANJAN

দুয়ারে সরকারের ক্যাম্পে পরিদর্শন করলেন বিধায়ক

বেঙ্গল মিরর, কাজল মিত্র, সালানপুর:- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পূনরায় শুরু হলো দুয়ারে সরকার প্রকল্প।১৬আগস্ট দুয়ারে সরকার প্রকল্পের প্রথম দিনের ক্যাম্পে আল্লাডি গ্রাম পঞ্চায়েতে পরিদর্শন করতে যান বিধায়ক বিধান উপাধ্যায়।তিনি গিয়ে সব ক্ষতিয়ে দেখেন এবং কথা বলেন সাধারণ মানুষের সাথে।কোথাও কিছু অসুবিধা হচ্ছে কি না তাও নিজে যাচিয়ে দেখেনেন তিনি। এবং সাধারণ মানুষদের বলেন রাজ্য সরকারের সমস্ত প্রকল্পের সুবিধা গুলি উপভোগ করতে।


পরিদর্শন করতে এসে বিধায়ক বিধান উপাধ্যায় বলেন সাধারণ মানুষ খুব খুশি,লক্ষীর ভান্ডার প্রকল্পে দ্বারা যারা জেনারেল কাস্ট আছে তারা ৫০০টাকা ও যারা এস.সি,এস.টি রয়েছে তারা সবাই ১ হাজার টাকা অনুদান পাবেন।নির্বাচনে সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুয়ারে সর কার প্রকল্পের উদ্বোধন করেন তখন বাকি রাজনৈতিক দল গুলি বলছিলো এটা নির্বাচনে জিতার রাজনীতি,কিন্তু তিনি কথা দিয়ে ছিলেন পূনরায় জয়ের পর দুয়ারে সরকার প্রকল্প করা হবে। তিনি প্রমান করে দিলেন তিনি যা বলেন তাই করেন।আমাদের সালানপুর ব্লকের ১১টি পঞ্চায়েতে তিন দিন করে এই ক্যাম্প বসবে তাই আজ সমস্ত রাজ্যের মানুষ খুশি।
এদিন বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মদক্ষ মোঃ আরমান,সালানপুর বিডিও অদিতি বসু,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,সমাজসেবী ভোলা সিং, গ্রাম পঞ্চায়েত প্রধান সেলিম মিঞা সহ আরো অনেকে।

Leave a Reply