KULTI-BARAKAR

লছিপুরের বড়বাবু কে , ভাইরাল অডিও ক্লিপে উঠে এল নাম, গৌতম বিদেশে পালানোর ছক কষছে !

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোলের লছিপুর নিষিদ্ধপল্লী ( Lachhipur Red Light Area ) এলাকায় কিছুদিন আগেই বেশ কিছু নাবালিকা উদ্ধার সংক্রান্ত অভিযানের পরে, একের পর এক রহস্য উন্মোচিত হচ্ছে। একই সঙ্গে কোটি কোটি টাকার অবৈধ ব্যবসার রহস্য সেখান থেকে উন্মোচিত হচ্ছে। রাজ সোলাঙ্কিসহ অনেককে পুলিশ গ্রেফতার করলেও গৌতম পলাতক যাকে পুলিশ খুঁজছে।

একই সময়ে, পুলিশ কমিশনারের নির্দেশে লছিপুর নিষিদ্ধপল্লীতে অভিযানের পর, জুয়ার ঘাঁটির অপারেটর এবং প্রধান অভিযুক্ত গৌতম বিশ্বাসের সঙ্গে পার্কিং মালিকের কথোপকথনের অডিও ভাইরাল হচ্ছে। এই অডিওতে, গৌতম বিশ্বাস পার্কিং- এ নিযুক্ত ব্যক্তিকে বলছেন যে লছিপুর রেড লাইট এলাকায় অবস্থিত ক্লাবের সমস্ত কাগজপত্র বড় বাবু নিয়ে গিয়েছেন। এতে সকল সদস্যের ছবি এবং অন্য নথি রয়েছে। অডিওতে, গৌতম বিশ্বাস বলছেন যে যদি ১০-২০ দিনের জন্য জেলে থাকার কথা থাকতো, তাহলে তিনি চলে যেতেন কিন্তু দীর্ঘ সময় ধরে জেলে যেতে হতো, তাই তিনি বিমানে চলে এসেছেন। অডিওর মাধ্যমে তিনি বলছেন যে তিনি বাবু, চাঁদ এবং রাজু সিংকে পুলিশ হেফাজতে পাঠিয়েছেন।

লছিপুর রেড লাইট এলাকায় একটি জুয়ার আড্ডার অপারেটর এবং নাবালিকা মেয়েদের দিয়ে পতিতাবৃত্তির ব্যবসার কথিত মাস্টারমাইন্ড গৌতম , তার স্ত্রী স্বপ্না এবং সন্তানের সাথে মুম্বাইয়ের একটি হোটেলে আছেন, যার ছবি ভাইরাল হচ্ছে। সূত্রের খবর, তিনি আসানসোল পুলিশ কমিশনারেটের প্রতিটি কার্যকলাপের তথ্য পাচ্ছেন। বলা হয়, আসানসোল পুলিশের মুম্বাই আসার খবর শোনার পর তিনি বিদেশে পলায়নের প্রস্তুতি নিচ্ছেন। ভাইরাল অডিও অনুসারে, রেড লাইট এলাকায় অবস্থিত ক্লাবের সমস্ত কাগজপত্র বড় বাবুর কাছে রয়েছে। কিন্তু কে সেই বড়বাবু যার কাছে সব রহস্য লুকিয়ে রয়েছ সেটি এখন দামী প্রশ্ন।

পুলিশ কমিশনার অজয় ​​ঠাকুর গৌতম বিশ্বাসকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছিলেন। তাকে নিয়ামতপুর ফাঁড়িতে ডেকে পাঠানো হয়েছিল।তিনি পৌঁছেছিলেন কিন্তু হঠাৎ পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে গেলেন। তার পলাতকের পেছনে কি কোন পুলিশ আধিকারিকের হাত রয়েছে? এই ধরনের অনেক প্রশ্ন মানুষের মধ্যে আলোচনার বিষয় বর্তমানে। একই সঙ্গে, যতক্ষণ না গৌতম বিশ্বাসকে গ্রেপ্তার না করা হয়, ততক্ষণ পর্যন্ত লুকিয়ে থাকা অনেক রহস্যের উন্মোচন হবেনা এটা বলাই বাহুল্য ।

READ ALSO

Breaking : लच्छीपुर रेडलाइट में छापेमारी से हड़कंप, दर्जनों लड़कियां-महिलायें हिरासत 

लच्छीपुर में सील किये गये 150 कमरे-दुकान, निर्देशों के उल्लंघन का आरोप

लच्छीपुर में 2 क्लब सील, 3 और गिरफ्तार, हजारों रुपये देकर मिलते हैं दस्तावेज 


Leave a Reply