BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকে সাংস্কৃতিক দিবস উদযাপন

বেঙ্গল মিরর, কাজল মিত্র:-গোটা পশ্চিমবঙ্গ জুড়ে আজ পালিত হচ্ছে সাংস্কৃতিক দিবস। পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তর এর পক্ষ থেকে আজ রাখি বন্ধনের দিন টিকে সাংস্কৃতিক দিবস হিসেবে পালন করা হয়।এই দিন গোটা পশ্চিমবঙ্গের সঙ্গে সালানপুর ব্লকের পালিত হল সাংস্কৃতিক দিবস।সালানপুর ব্লগ যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তর এর উদ্যোগে ও সালানপুর পঞ্চায়েত সমিতি সহযোগিতায় আজ রুপনারায়নপুর নান্দনিক হলে সাংস্কৃতিক দিবস রাখি বন্ধন উৎসব পালন করা হয়।

এদিন একে অপরকে রাখি পরিয়ে রাখি বন্ধন পালন করা হয় অন্যদিকে। রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলাম এর ছবিতে মালা পরিয়ে অনুষ্ঠানে শুভ সূচনা হয়। এবং যুব কল্যাণ দপ্তর এর পক্ষ থেকে সকলকে মাস্ক ও চকলেট বিতরণ করা হয়। কিন্তু করোনার সচেতনতা বাড়াবার জন্য যতই মাক্স বিক্রি করা হোক না কেন। যারা মাক্স বিলি করলেন তাদের কেউই নিজেরা মুখে মাক্স পড়েন নি। যত দিন যাচ্ছে করোনার প্রকোপ একটু একটু করে কমছে ঠিকই কিন্তু তার সঙ্গে করুনার তৃতীয় ঢেউ আসার আশঙ্কাও রয়েছে।

এই দিন নান্দনিক হলে সংস্কৃতিক দিবস ও রাখি বন্ধন উৎসব মাস্ক না পড়েই উদযাপিত হলো। এই দিন এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সালানপুর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি কর্মকার, সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র, পশ্চিম বর্ধমান জেলা পরিষদের কর্মদক্ষ ও সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ আরমান যুব কল্যাণ দপ্তর এর আধিকারিক পার্থপ্রতিম পাল। সহ আরো অনেকে।

Breaking: MAITHON DAM জলে ডুবে মৃত্যু এক ছাত্রের রূপনারায়ানপুরে

লছিপুরে কার মদতে তৈরি হলো গোলকধাঁধার মত বিশাল অট্টালিকা, কাটমানিখোরদের ওপর কী ব্যবস্থা নেওয়া হবে, নাকি শুধু চুনোপুঁটিরা আসবে তদন্তের আওতায় ! 

Leave a Reply