BARABANI-SALANPUR-CHITTARANJAN

অন্ধকারে ছিনতাই যাওয়া মোবাইল,ব্যাগ সহ টাকা ১২ ঘন্টার মধ্যে ফেরত পেল রূপনারায়ানপুর পুলিশ, অভিযুক্ত গ্রেফতার

বেঙ্গল মিরর,, কাজল মিত্র: – সালানপুর থানার সামডি রোডে অবস্থিত স্বপ্না হোটেলের কাছে, দুজন দুষ্কৃতী রূপনারায়ণপুর থেকে এক মহিলার ব্যাগ ছিনিয়ে নেওয়ার অভিযোগে রূপনারায়ানপুর পুলিশ অভিযান চালিয়ে ১২ ঘন্টার মধ্যে খুঁজে পেল ছিনতাই যাওয়া সামগ্রী ।
জানাজায় যে শনিবার রাত ৯ টা নাগাদ টাবাদী মোড় সংলগ্ন বাসিন্দা এক মহিলা কালিকা চৌধুরী তার বন্ধুর সাথে রুপারায়ণপুর বাজার থেকে সামডি রোড দিয়ে তার বাড়ি ফিরছিলেন,ঠিক তখন সামডি রোডের সপ্না হোটেলের কাছে পৌঁছাতেই দুই দুষ্কৃতী পেছন থেকে মোটরবাইকে এসে ওই মহিলার হাত থেকে ব্যাগটি ছিনিয়ে নেয় এবং পালিয়ে যায় ।

সাথে থাকা মহিলাটি চিৎকার করলে ঘটনাস্থলে থাকা স্থানীয়রা বাইকটিকে ধাওয়া করে এবং কিছুক্ষণের মধ্যেই রূপনারায়ণপুর পুলিশও সেই বাইকটির পিছনে ছুটে যায়। অনেক খোঁজাখুঁজির পর নিয়ামতপুর ফাঁড়ির চবকা ​​লছিপুর থেকে কুলটি নিউ রোডের বাসিন্দা অমন যাদব কে একটি পালসার বাইকসহ গ্রেফতার করা হয়।তার কাছ থেকে ছিনতাই যাওয়া মোবাইল, ব্যাগ,ও ব্যাগে থাকা টাকা সহ কাগজপত্র উদ্ধার করা হয়েছে।দুস্কৃতিকে আসানসোল কোর্টে পাঠানো হয়েছে।


Breaking: MAITHON DAM জলে ডুবে মৃত্যু এক ছাত্রের রূপনারায়ানপুরে
 

লছিপুরে কার মদতে তৈরি হলো গোলকধাঁধার মত বিশাল অট্টালিকা, কাটমানিখোরদের ওপর কী ব্যবস্থা নেওয়া হবে, নাকি শুধু চুনোপুঁটিরা আসবে তদন্তের আওতায় !

Leave a Reply