BARABANI-SALANPUR-CHITTARANJAN

একদিনের মধ্যে সাড়ে তিন হাজার ভ্যাকসিন দেওয়া হলো

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-একই দিনে মধ্যে সাড়ে তিন হাজার মানুষকে করোনার কোভিশিল্ড প্রথম ডোজের টিকা দেওয়ার বাবস্থা করা হল চিত্তরঞ্জন কে.জি হাসপাতাল ও সালানপুর ব্লকের পিঠাকিয়ারি স্বাস্থ্যকেন্দ্রে।প্রায় এক হাজার জনকে কেজি হাসপাতালে ও
আড়াই হাজার জনকে পিঠাকিয়ারি হাসপাতালে


এই টিকা দেওয়ার ব্যাবস্থা করা হয়েছে।এই জন্য ব্লক স্বাস্থ্য বিভাগের তরফ থেকে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেখানে পিঠাকিয়ারি স্বাস্থ্য কেন্দ্রে টিকা দেওয়ার জন্য ৬ টি বিশেষ কাউন্টার করা হয়েছে।সবচেয়ে উল্লেখযোগ্য টিকা নেওয়ার জন্য আজ কাউকেই টোকেন নিতে হবে না,যারা টিকা নেবেন তাদের শুধুমাত্র তথ্য সহ লাইনে দাঁড়ালেই হবে। এই টিকা নেওয়ার জন্য সকল থেকে হাজার হাজার মানুষের ভিড় দেখতে পাওয়া গেলো।

শিক্ষকের অভাবে বন্ধ হয়েছে উচ্চ মাধ্যমিক বিভাগ, পূনরায় চালু করতে বিক্ষোভ


এই প্রসঙ্গে বি এম ও এইচ ডক্টর সুব্রত সিট জানান যে পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে পশ্চিমবঙ্গ জুড়ে মাস্ক ইমুলাইজার ভ্যাকসিন দেওয়ার কথাটি ঘোষণা করা হয়। তারই ধারাবাহিকতায় সালানপুর ব্লকের পিঠাকেয়ারী হসপিটালে 2000 ভ্যাকসিনের আয়োজন করা হয়।কিন্তু সাধারণ মানুষের এতই ভিড় বেড়ে যায় যে কর্তৃপক্ষ পরবর্তী ক্ষেত্রে আরো প্রায় দেড় হাজার অতিরিক্ত ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়।এদিন সুষ্ঠুভাবেই ভ্যাকসিন দেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Leave a Reply