ASANSOL

আসানসোলে Safe Drive, Save Life নিয়ে পুলিশের সচেতনতা শিবির

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: ১ লা সেপ্টেম্বর থেকে ৭ ই সেপ্টেম্বর পালিত হচ্ছে ট্রাফিক সচেতনতা সপ্তাহ ( Traffic Awareness Week)। ‘ট্রাফিক অ্যাওয়ারনেস উইক” – র আওতায় শুক্রবার দুপুর ১২ টা নাগাদ আসানসোলে “সেফ ড্রাইভ সেভ লাইফ” ( Safe Drive Save Life ) নিয়ে সচেতনতা শিবির অনুষ্ঠিত হয় আসানসোল সাউথ ট্রাফিক গার্ড এবং আসানসোল দক্ষিণ থানার যৌথ উদ্যোগে। আসানসোল বাস স্ট্যান্ড, হটন রোড সংলগ্ন গীর্জার কাছেই ওই সচেতনতা শিবির অনুষ্ঠিত হয়।

আসানসোলে  Safe Drive, Save Life

এদিন এই সেফ ড্রাইভ সেভ লাইফ অনুষ্ঠানের মধ্য দিয়ে পথচলতি মানুষদের সচেতন করতে সকলকে বোঝানো হয় যেন সকলেই বাইক চালানোর সময় হেলমেট ব্যবহার করে এবং রাস্তা পারাপার হওয়ার সময় যেন ট্রাফিক সিগন্যাল দেখে রাস্তা পারাপার করেন। এছাড়া গাড়ি চালানোর সময় মোবাইল ব্যাবহার যাতে কেউ না করেন। করোনা পরিস্থিতিতে মানুষ যাতে মাস্ক পড়ে থাকেন সে ব্যাপারটিও তুলে ধরা হয় মানুষের সামনে ।

এইদিন অনুষ্ঠিত সেফড্রাইভ সেভ লাইফ সচেতনতা শিবিরে পুলিশের পক্ষ থেকে এই অনুষ্ঠানের মধ্য দিয়ে পথচলতি সাধারণ মানুষদের হতে সচেতনতামূলক নির্দেশাবলী লেখা লিফলেট দেওয়া। ওই অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটর অধীন আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ অভিজিৎ চ্যাটার্জি, আসানসোল সাউথ ট্রাফিক গার্ড ওসি তাপস কুমার দুবে। এছাড়াও উপস্থিত ছিলেন আসানসোল দক্ষিণ থানা ও ট্রাফিক গার্ডের অন্যান্য আধিকারিক সহ আরো পুলিশ কর্মীরা।

পশ্চিম বর্ধমান জেলার মুকুটে আরো একটা পালক যুক্ত হলো, রাজ্যে প্রথম স্থান অধিকার

Leave a Reply