BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর পুলিশ এর তৎপরতায় ভেঙে ফেলা হল অবৈধ কারবারিদের ঠেক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-সালানপুর থানার অন্তর্গত বনজেমারী এলাকায় বেশ কিছুদিন ধরে চলছিল দুষ্কৃতী মূলক কাজ কর্ম আর এই কাজকর্ম পরিত্যাক্ত আবাসন গুলিতে থেকেই চালানো হয় বলে অভিযোগ আসে ।যার খবর পেয়ে সালানপুর থানা ও বনজেমারী কলিয়ারীর সিআইএসএফ এর যৌথ অভিযান চালিয়ে ওই অবৈধভাবে গড়ে ওঠে দুষ্কৃতী দের ঠেক গুলি ভেঙে ফেলা হল শনিবার ।


দশদিন ধরে আসানসোল দুর্গাপুর পুলিশের তরফে বিভিন্ন ভাবে সচেতনতা মূলক শিবির চালানো হচ্ছে আর গত শুক্রবার জেমারীর হাট তলা এলাকাতেও আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের দশম বর্ষপূর্তি উপলক্ষ্যে উচ্চপদস্থ পুলিশ কর্তারা গ্রামীন এলাকার সাধারণ মানুষের সমস্যার কথা শুনেছিলেন।পুলিশের সামনে সকলে মন খুলে নিজেদের বিভিন্ন রকমের সমস্যার কথা জানান ।আর এদিন এই শিবিরের মধ্যেই পুলিশের উচ্চ আধিকারিকরা কথা দিয়েছিল সাধ্যমত সমস্যা গুলি দূর করার।শনিবার সেই কথারই প্রতিফলন দেখতে পেলেন ওই এলাকার বাসিন্দারা।

বনজেমারি কোলিয়ারি এলাকায় বেশ কিছু দিন ধরে একটি পরিত্যক্ত টালির আবাসনের মধ্যে মদ, গাঁজা,জুয়া সহ নানা রকম অবৈধ কার্যকলাপ হয় বলে অভিযোগ উঠে আসে।আর তাই অভিযোগ পেয়েই আজ সেই আবাসনটিকে ভেঙে গুঁড়িয়ে ফেলে সালানপুর থানার পুলিশ।গতকাল ডিসিপি অভিষেক মোদি,এ.সি.পি(কুলটি) ওমর আলি মোল্লা,সালানপুর থানার ইন্সপেক্টর ইনচার্জ পবিত্র কুমার গাঙ্গুলি আশ্বাস দিয়ে ছিলেন সমস্ত রকম দুষ্কর্ম বন্ধ করে পুলিশ অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করবে।এতে ওই এলাকার লোকজন সাহস ফিরে পান। পুলিশ সূত্রে জানা গেছে গতকাল রাতে ওই এলাকায় জুয়ার আড্ডা থেকে আটজনকে গ্রেফতার করা হয়েছে। ইসিএলের সহযোগিতায় সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে পুলিশ আজ বহু দুষ্কর্মের সাক্ষী ঐ আবাসনটি ভেঙে দেয় বলে জানা গেছে।তাছাড়া পুলিশের তরফে জানানো হয় যে যদি কোথায় এই জাতীয় কাজকর্ম হচ্ছে তবে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিতে।

Leave a Reply