Bengali NewsDURGAPUR

দূর্গাপুরের কাঁকসায় চাঞ্চল্য , ট্রাকের ভেতর থেকে সাংসদের ভাইয়ের মৃতদেহ উদ্ধার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ৬ সেপ্টেম্বরঃ বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মন্ডলের ভাইয়ের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুরের কাঁকসা এলাকায়। সোমবার সকাল ১১টা নাগাদ কাঁকসা থানার মিনি বাজার সংলগ্ন এলাকায় একটি ট্রাকের ভেতরে সাংসদের ভাইয়ের মৃতদেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তির নাম কার্তিক মন্ডল (৫০)। তার বাড়ি বীরভূম জেলার ইলামবাজারে। রবিবার রাতে কোন এক সময় কার্তিক মন্ডল ট্রাকের ভেতরে বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে অনুমান এলাকার বাসিন্দাদের। সোমবার সকালে স্থানীয় বাসিন্দারা মৃতদেহ দেখতে পেয়ে কাঁকসা থানায় খবর দেন। খবর পেয়ে কাঁকসা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দূর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।


সাংসদের ভাইয়ের মৃত্যুর কারণ খুঁজতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্তে নেমেছে কাঁকসা থানার পুলিশ বলে জানা গেছে। বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল এই মুহুর্তে কাঁকসায় নেই। তিনি লক্ষৌতে আছেন। ভাইয়ের মৃত্যুর খবর তাকে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।


মৃত কার্তিক মণ্ডল বীরভূমের ইলামবাজারে থাকতেন ও পেশায় তিনি গাড়ির চালক ছিলেন বলে জানা গেছে। তার স্ত্রী ছাড়াও ছেলে ও মেয়ে আছে। সোমবার সকালে খবর পেয়ে পরিবারের সদস্যরা কাঁকসা থানায় চলে আসেন ।
কার্তিক মন্ডলের দাদা অনিল মন্ডল এদিন বলেন, আমার ও সাংসদ সুনীল মন্ডলের ছোট ভাই কার্তিক মন্ডল। ইলামবাজারে ভাই পরিবার নিয়ে আলাদা থাকে। পেশায় গাড়ি চালক রবিবার বাড়ি থেকে বেরিয়েছিলো বলে শুনেছি। এদিন সকালে পুলিশের কাছ থেকে খবর পেয়ে কাঁকসা থানায় চলে আসি। বুঝতে পারছি না, কেন ভাই এমন করলো। কারোর সঙ্গে কিছু হয়েছিলো, বলে আমার জানা নেই।


পুলিশ জানায়, পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয় নি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে, রবিবার রাতে কোন এক সময় ট্রাকের মধ্যে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন ঐ ব্যক্তি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পুলিশের অনুমান, কোন কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কার্তিক মন্ডল। সেই কারণেই তিনি আত্মঘাতী হয়েছেন।

Leave a Reply