ASANSOL

কল্যাণপুর সোশাল ওয়েলফেয়ার অনির্বাণ দাসকে সভাপতি, অজয় ​​প্রসাদকে সাধারণ সম্পাদক করা হলো, কাল থেকে ওয়ার্ড ২২ এ ভ্যাকসিন দেওয়া হবে

বেঙ্গল মিরর, আসানসোল: কল্যাণপুর সোশাল ওয়েলফেয়ার সংস্থার বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়েছিল শুভম ম্যারেজ হলে। এতে সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠানের নতুন কমিটি গঠন করা হয়। এই কমিটিতে অনির্বাণ দাসকে সভাপতি, অজয় ​​প্রসাদকে সাধারণ সম্পাদক, মহিমা রঞ্জন পাত্র, ড অতনু ভদ্র, ডক্টর অমিতাভ সেনগুপ্তকে উপদেষ্টা করা হয়েছে।

কমিটিতে মো. রাজা, সুরজ কুমার শর্মা সহ ১০ জনকে সহকারী সচিব, এনজি ভট্টাচার্য, তপন সেনগুপ্ত সহ ২৪ জন সহ-সভাপতি। । অজয় প্রসাদ বলেন, কমিটি বছরের পর বছর ধরে সমাজসেবা কাজ করে আসছে। এর পাশাপাশি এটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করে। অন্য় কাজের জন্য মানুষকে দায়িত্ব দেওয়া হয়েছে। অজয় প্রসাদ বলেন, কমিটি বছরের পর বছর ধরে সমাজসেবা কাজ করে আসছে। এর পাশাপাশি এটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করে।

পশ্চিমবঙ্গ সরকার এবং আসানসোল পৌরণিগমের যৌথ উদ্যোগে আরো একবার ২২ নম্বর ওয়ার্ডে আয়োজিত হতে চলেছে Covid-19 ভ্যাকসিনেশন ক্যাম্প। এই ক্যাম্প থেকে নাগরিকরা নিজেদের ও তার পরিবারের সদস্যদের বিনামূল্যে ভ্যাকসিনেশন করাতে পারবেন।
ভ্যাকসিনেশন ক্যাম্পের তারিখ ও স্থান:-
09/09/2021, 10/09/2021:- কুমারপুর প্রাথমিক বিদ্যালয়।
11/09/2021,13/09/2021,14/09/2021:- কল্যাণপুর শুভম কমিউনিটি হল।

Leave a Reply