ASANSOLRANIGANJ-JAMURIA

নিমচা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সম্বর্ধনা অনুষ্ঠান

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জী :  আসানসোল দক্ষিণের রানীগঞ্জের নিমচা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমানের জেলা সভাপতি বিধান উপাধ্যায়, জামুড়িয়ার বিধায়ক হরে রাম সিং, রাজ্য সেক্রেটারি শিব দাসন দাসু, রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনীয়া, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি দেব মিশ্র ,গ্রামীণ যুব সভাপতি সন্দীপ মুখার্জি সহ নেতৃবৃন্দ।

জেলা সভাপতি বিধান উপাধ্যায় বলেন 2021 এর বিধানসভা আসানসোল দক্ষিণের প্রার্থী সায়নী ঘোষ কে নিমচা তৃণমূল নেতৃত্ব অর্জুন সিং তার সহ কর্মীরা প্রচেষ্টায় নিমচা অঞ্চলে লিড দিয়েছিল তার জন্যে এখানকার মানুষ ও এই অঞ্চলের তৃণমূল কর্মীদের ধন্যবাদ জানাই। নিমচা বুথ কর্মীদের সম্বর্ধনা জানান জেলা সভাপতি।তিনি আরো বলেন এখন যারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করতে চাই এখন তা হবে না ।জমুরিয়া বিধায়ক হরে রাম সিং ।

জানান নিমচা কোলিয়ারি অঞ্চলে তৃণমূলের সংগঠন মজবুত। এবং তার থেকেও মজবুত কোলিয়ারি শ্রমিকদের সংগঠন কে কে এস সি । শিব দাসন দাশু কর্মীদের জানান ২০২১ এর বিধানসভা অনকে ভেবে ছিল এবার কি তৃণমূল সরকার গঠন করতে পারবে ? তার জন্যে অনেকে বিজেপি খাতায় নাম লিখিয়ে ছিল। যদি তৃণমূল না আসে।আমি বলে ছিলাম মমতা ব্যানার্জি যে হারে মানুষের কাজ করেছে তা দেখে মানুষ ভোট দেবে এবং ২০২১ এ পুনরায় তৃণমূল সরকার গঠন করবে এটাই আমার দৃঢ় বিশ্বাস ছিল । এখন তারা কথাই।

আসানসোলের হোটেলে জুয়া আসর, পুলিশের অভিযানে আটক ১৮ জুয়াড়ি, বাজেয়াপ্ত লক্ষাধিক টাকা

Leave a Reply