BARABANI-SALANPUR-CHITTARANJAN

স্বর্গীয় স্বামীর প্রয়াণ দিবসে রক্তদান শিবিরের মধ্যে দিয়ে স্বামীকে শ্রদ্ধা জানালেন ডঃ রীতা নাগ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-স্বর্গীয় স্বামীর প্রয়াণ দিবসে রক্তদান শিবিরের মধ্যে দিয়ে স্বামীকে শ্রদ্ধা জানালেন ডঃ রীতা নাগ।সালানপুর ব্লকের জিৎপুর উত্তরামপুর পঞ্চায়েতের কল্যাণগ্রামের নীললােহিত কমিউনিটি হলে এই রক্তদান শিবিরের আয়োজন করেন রীতাদেবী।
তার এই সামাজিক উদ্যোগকে সফল করতে এগিয়ে আসেন সমাজের বিভিন্ন স্তরের শুভাকাঙ্ক্ষী। তাছাড়া এই রক্তদান শিবিরে রিতাদেবীর এই উদ্যোগকে সাধুবাদ জানাতে সকাল থেকে অঝাের ধারার বৃষ্টিকে উপেক্ষা করে রক্তদান শিবিরে স্বর্গীয় অভিজিৎ নাগ কে শ্রদ্ধা জানাতে উপস্থিত হন বারাবনির বিধায়ক তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায় সঙ্গে ছিলেন মহঃ আরমান ,সমাজনসেবী ভােলা সিং ,পঞ্চায়েত প্রধান তাপস চৌধুরী সহ অনেকেই।

কল্যাণগ্রাম -১ এর বাসিন্দা রিতাদেবী জানান তার স্বামী অভিজিৎ নাগ ক্যানসার আক্রান্ত হয়ে ২০১৮ সালের ১৪ সেপ্টেম্বর অকালে প্রয়াত হয়েছিলেন।তারপর থেকে অভিজিত বাবুর স্মৃতিতে এই দিনে তার স্ত্রী রীতাদেবী স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়ােজন করে আসছেন। আসানসােল জেলা ব্লাড ব্যাংক ও উজ্জীবন রক্তদাতা সমিতির সম্পূর্ণ সহযােগিতায় এই শিবিরে রক্ত সংগ্রহ করা হয় ।যার মধ্যে মহিলা ও পুরুষ মিলিয়ে মোট ৩০ জন স্বেচ্ছায় রক্ত দান করেন।

সালানপুর জিৎপুর গ্রামে পালিত হল আদিবাসী ঘাঁটওয়াল সমাজের কর্মা উৎসব

Leave a Reply