ASANSOL-BURNPURLatestNational

আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দিলেন

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত: Breaking: তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়।শনিবারের দুপুরে হঠাৎ করেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন আসানসোলের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। ওই সময় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি শাসক দলের পতাকা হাতে তুলে নেন। উল্লেখযোগ্যভাবে যোগদান করার সময় উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নরেন্দ্র মোদী কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলের সময়ে মন্ত্রিত্ব চলে যায় বাবুলের। যেদিন মন্ত্রিত্ব যায় সেদিন নিজের ক্ষোভ সোশ্যাল মাধ্যমে প্রকাশ্যে আনেন বাবুল যিনি মোদী মন্ত্রিসভার দু’বারের মন্ত্রী ছিলেন। এরই সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাজনীতি ছাড়ার ঘোষণার পাশাপাশি জানান তিনি সাংসদ পদও ছেড়ে দেবেন। এই খবর শোনার পরই উদ্যোগী হয়ে ওঠে বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্ব। বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা জরুরি বৈঠকে বসেন।
ওই গুরুত্বপূর্ণ বৈঠকের পর বাবুল জানান রাজনীতি ছেড়ে দিলেও সাংসদ পদ ছাড়ছেন না এবং তিনি অন্য কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন না। কিন্তু নরেন্দ্র মোদীর জন্মদিনের পরদিনই তৃণমূলে যোগদান করে চমক বাবুলের।

Leave a Reply