ASANSOLBengali NewsDURGAPUR

বেআইনিভাবে বালিঘাট চালানোর অভিযোগ, গ্রেফতার তৃনমুল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর, শাসক দলে অস্বস্তি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ২০ সেপ্টেম্বরঃ বেআইনি ভাবে বালি ঘাট চালানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করলো আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের কাঁকসা থানার পুলিশ।
পুলিশ সূত্রে খবর ধৃত ব্যক্তি আসানসোলের কুলটি পুরসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর অজয় প্রতাপ সিং ওরফে পাপ্পু। স্বাভাবিকভাবেই আসানসোল তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব চরম অস্বস্তিতে পড়েছে। যদিও, জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি বিধায়ক বিধান উপাধ্যায় ও তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগম এলাকার কনভেনার ভি শিবদাসন তরফে দাসু ধৃতর সঙ্গে এই মুহুর্তে দলের কোন সম্পর্ক নেই বলে দাবি করেছেন তাদের বক্তব্য, কোন বেআইনি কাজের সঙ্গে দলের কেউ জড়িত থাকতে পারেনা। দল কোন অন্যায় কাজকে প্রশয় দেয়না। পুলিশ ও প্রশাসন আইন মতো যা করার তাই করুক।


জানা গেছে, রবিবার রাতে অজয় প্রতাপ সিং আসানসোলের কুলটি থানার নিয়ামতপুরে তৃনমুল কংগ্রেসের দলের কার্যালয়ে এক বৈঠকে ছিলেন। তিনি সেখান থেকে বরাকরের দিকে যাচ্ছিলেন। সেই সময় কাঁকসা থানার পুলিশ তাকে কুলতোড়া থেকে গ্রেফতার করে। কুলটি থেকে গ্রেফতার করার পরে সোমবার দুর্গাপুর মহকুমা আদালতে তাকে তোলা হয়। দুর্গাপুর মহকুমা আদালতের বিচারক তার জামিন নাকচ করে ৪ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন ৷


পুলিশ সূত্রে জানা গেছে কাঁকসা থানার বনকাটির সাতকাহনিয়া এলাকায় অজয় নদের ঘটে অবৈধ ভাবে বালি ঘাট চালাতেন তৃনমুল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর। পাশাপাশি ঐ এলাকায় তিনি অবৈধভাবে বালি মজুত করেও রেখেছিলেন,। এমনসব অভিযোগ উঠার পরেই তার বিরুদ্ধে পদক্ষেপ নিলো পুলিশ।
প্রসঙ্গতঃ, এই মুহুর্তে কুলটি পুরসভা নেই। কুলটি পুর এলাকা আসানসোল পুরনিগমের সঙ্গে যুক্ত হয়েছে।

Leave a Reply