RANIGANJ-JAMURIA

শুভেচ্ছা জানিয়েও কটাক্ষের সুরে আক্রমণ বিধায়ক অগ্নিমিত্রা পালের, বিভিন্ন এলাকার পরিস্থিতি খতিয়ে দেখেন

বেঙ্গল মিরর , রাণীগঞ্জ, চরণ মুখার্জির, ৩ অক্টোবরঃ উপ নির্বাচনে ভবানীপুর কেন্দ্রে জয়ের পরে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার এই জয় কটাক্ষ করলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই জয় পুলিশ দিয়ে ভোট দেওয়ানোর জয়, রিগিং করে জয় ও ২ মে’ র পর ব্যাপক সন্ত্রাস চালিয়ে জয় বলে রবিবার দাবি করলেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। শনিবারের পাশাপাশি এদিন তিনি আসানসোল দক্ষিণ বিধানসভার বৃষ্টির জলে ডুবে যাওয়া বিভিন্ন এলাকার পরিস্থিতি খতিয়ে দেখেন। নিজের বিধানসভা এলাকার চলবলপুরে এসে জলে ক্ষতিগ্রস্থ হয়ে যাওয়া বাড়ির সদস্যদের সঙ্গে দেখা করে কথা বলেন। পাশাপাশি তাদের বিভিন্ন সমস্যার যাতে সমাধান করা যায় তার জন্য আশ্বাস দেন তিনি। এর পাশাপাশি দুঃস্থ পরিবারের সদস্যদের পুজোর আগে নতুন শাড়িও বিলি করেন বিধায়ক।

 আক্রমণ বিধায়ক অগ্নিমিত্রা পালের


এদিন বিধায়ক বৃষ্টির জলে ভেঙে পড়া এলাকায় যাতায়াতের রাস্তা ও ব্রিজ পুজোর আগেই নির্মাণ করার উদ্যোগ নেবেন বলে আশ্বস্ত করেন সেখানে বাসিন্দাদের।এরপরই এলাকার বিজেপি কার্যালয়ে পৌঁছে তিনি ভবানীপুরের উপনির্বাচনে ব্যাপক রিগিং ও ছাপ্পা ভোট দিয়ে শাসক দল তৃণমূল কংগ্রেস জয় পেয়েছ , বলে অভিযোগ করেন তিনি। অগ্নিমিত্রা পাল দাবি করে বলেন, শুধু তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মীদের দিয়েই নয়, পুলিশ প্রশাসনকে ভোট দেওয়ার জন্য কাজে লাগিয়েছিলো তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। তার আরো দাবি, ভোটের দিন তৃণমূল কংগ্রেস বাইরের থেকে ছেলে নিয়ে গিয়ে ও পুলিশদের দিয়ে ভোট দেওয়া করিয়েছে। এটা তিনি ভবানীপুর ভোটের কো-অডিনেটর হয়ে বিশেষভাবে লক্ষ্য করেছেন বলে এদিন অগ্নিমিত্রা দাবি করেন।


এদিন দলের সাংসদ, বিধায়ক ও নেতাদের দলত্যাগের বিষয়ে তিনি দাবি করে বলেন, বিধানসভা নির্বাচনের পরে বিজেপি ছেড়ে যারা অন্য দলে যোগ দিচ্ছেন তারা শুধুমাত্র বিজেপিকে ব্যবহার করার জন্যই দলে যোগ দিয়েছিলেন। অপরচুনিটি ও সুযোগ নেওয়ার জন্য এই ধরনের যোগদান বলে তার দাবি। এই প্রসঙ্গে তিনি আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল ও দলের বিধায়ক মুকুল রায়ের নাম করেন। একইসঙ্গে তিনি এও দাবি করে বলেন, বিজেপি ছেড়ে কেউ গেলে বিজেপির কিছু যায় আসে না। এমনকি তিনি নিজেও যদি বিজেপি ছেড়ে চলে যায় তাতেও দলের কোনো ক্ষতি হবে না। কারণ হিসেবে তার দাবি, বিজেপি সর্বভারতীয় দল। সেই দলের একটা সংগঠন ও ভিত আছে। ভারতবর্ষকে একমাত্র বাঁচাতে পারে বিজেপি বলেন তিনি মনে করেন। এদিন তিনি জেকে নগরের চলবলপুর এলাকার পরে চেলোদ, তিরাট, বক্তারনগর ও বাঁশড়া এলাকায় গিয়ে বস্ত্র বিতরণ করেন।

Leave a Reply