ASANSOL

Asansol উপনির্বাচনে সকল রাজনৈতিক দলের কাছে “Vocal for Local” দাবী নিয়ে সরব হলেন ব্যবসায়ী মিঠু ঘাঁটি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: গতকাল বাবুল সুপ্রিয় সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পরই আসানসোলে উপনির্বাচনের ঘন্টা বেজে গিয়েছে। আর এই পরিপ্রেক্ষিতে সকল দলের কাছে স্থানীয় প্রার্থী দেওয়ার জন্য সরব হলেন আসানসোলের বিশিষ্ট ব্যবসায়ী তথা জেলা বিজেপির পরামর্শদাতা সুব্রত ( মিঠু) ঘাঁটি। এককথায় সাংসদ প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে Vocal for Local হলেন এই ব্যবসায়ী।

Asansol উপনির্বাচনে

এ বিষয়ে তিনি বলেন আমরা গত ৮ পুরুষ ধরে আসানসোলে বসবাস করছি এবং বহু বছর ধরে ব্যবসা করছি। আমি আসানসোলের সাধারণ নাগরিক হিসেবে এবং সমস্ত মানুষের হয়ে প্রতিটি রাজনৈতিক দলের কাছে একটাই প্রার্থনা থাকবে যাতে সমস্ত দলের প্রার্থী স্থানীয় শিল্পাঞ্চলের থেকে প্রার্থী হন।

আসানসোল উত্তরের বিধায়ক তথা রাজ্যের আইন ও পূর্তমন্ত্রী মলয় ঘটক সপ্তাহে দু’দিন আসানসোলে থাকেন এবং আসানসোলের প্রতিটি মানুষকে তিনি ভাল করে জানেন। এছাড়া মিঠু ঘাঁটি বলেন, বাবুল সুপ্রিয়র আগে আসানসোলের প্রাক্তন সাংসদ বংশগোপাল চৌধুরী আসানসোলের মানুষ এবং আসানসোলের প্রত্যেকটি অলিগলি রাস্তা সম্পর্কে তিনি ওয়াকিবহাল ছিলেন।এদিকে প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয় ৭ বছর ধরে সাংসদ থাকা সত্বেও কতটা সময় তিনি আসানসোলে কাটিয়েছেন সে বিষয়ে প্রশ্ন তোলেন তিনি। জেনে রাখা ভাল, বাবুল সুপ্রিয় প্রথমদিকে আসানসোলের বাসিন্দা না হলেও পরবর্তীকালে তিনি ঠিকানা পরিবর্তন করে আসানসোলের ভোটার হন।

সংবামাধ্যমের মাধ্যমে সুব্রত ঘাঁটি সমস্ত দলের কাছে বিনীত অনুরোধ করেন যাতে আসানসোলের স্থানীয় মানুষকে প্রার্থী করা হয়। সেক্ষেত্রে যে দলই জয়লাভ করুন স্থানীয় প্রার্থী হলে এলাকার মানুষের সমস্যার কথা আরো ভালো করে উপলব্ধি করে উন্নয়ন করতে পারবেন।আসন্ন লোকসভা উপনির্বাচনের পরিপ্রেক্ষিতে পর প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে সকল রাজনৈতিক দলের কাছে স্থানীয় প্রার্থীর দাবী গুরুত্বপূর্ন ইস্যু বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

রানীগঞ্জে বিক্ষোভকারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন উপপ্রধান

Suvendu Adhikari কে লড়াই করার চ্যালেঞ্জ, উপনির্বাচন ও পুর ভোটে জিতবে তৃনমুল কংগ্রেস, দাবি রাজ্য সম্পাদক ভি শিবদাসনের

Leave a Reply