Bengali NewsDURGAPUR

Durgapur তৃণমূলের ফ্লেক্স ছেড়াকে কেন্দ্র করে উত্তেজনা, দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ তৃণমূল কর্মীদের

বেঙ্গল মিরর, দুর্গাপুর Durgapur বিজয়া, দীপাবলি ছটের শুভেচ্ছা বার্তা জানিয়ে দূর্গাপুরের কোকওভেন থানার অন্তর্গত গ্যামনব্রিজের কাছে হ্যানিমেন সরণিতে ফ্লেক্স লাগিয়েছিল তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আই. এন. টি. টি. ইউ. সি কর্মীরা। অভিযোগ রাতের অন্ধকারে কে বা কারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, জেলা তৃণমূল সভাপতি বিধান উপাধ্যায়, ও শ্রমিক সংগঠনের জেলা সভাপতি অভিজিত ঘটকের ছবি লাগানো ফ্লেক্স ছিঁড়ে দিয়ে পালিয়ে যায়. বুধবার এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে শহর দূর্গাপুরে।

Durgapur তৃণমূলের ফ্লেক্স ছেড়াকে

দুষ্কৃতিদের গ্রেপ্তারের দাবিতে উত্তেজিত তৃণমূল কর্মী সমর্থকরা কোকওভেন থানার অন্তর্গত গ্যামনব্রিজের কাছে তুমুল বিক্ষোভ শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোকওভেন থানার পুলিশ।তৃণমূল ব্লক যুব সভাপতি কল্লোল ব্যানার্জির অভিযোগ, হতাশাগ্রস্থ হয়ে এই কাজ করেছে কেউ কেউ, তবে বিজেপি বা অন্য কোনো দলের বিরুদ্ধে কোনোরকম অভিযোগ তৃণমূল স্থানীয় নেতৃত্ব অভিযোগ আনেননি, আর এতেই গোষ্ঠীদন্ডের অভিযোগ তুলেছে বিজেপি জেলা নেতৃত্ব।

দলের জেলা সম্পাদক অভিজিত দত্তের অভিযোগ, ঘটনাস্থল থেকে মাত্র দু কিলোমিটার দূরে থাকেন তৃণমূল শ্রমিক সংগঠনের সদ্য দায়িত্ব হারানো জেলা সভাপতি দূর্গাপুর পশ্চিমের প্রাক্তন বিধায়ক বিশ্বনাথ পরিয়াল হতে পারে এরাই হতাশাগ্রস্থ হয়ে এই কাজ করেছে। দূর্গাপুর নগর নিগমের জল দফতরের মেয়র পারিষদতথা তৃণমূল নেতা দীপঙ্কর লাহা এই বিক্ষোভে অংশ নেন। পুলিশ জানিয়েছে সামনের রাস্তায় সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের সনাক্ত করা হবে। গোটা ঘটনায় এখন টানটান উত্তেজনা দূর্গাপুরে ।

Asansol উপনির্বাচনে সকল রাজনৈতিক দলের কাছে “Vocal for Local” দাবী নিয়ে সরব হলেন ব্যবসায়ী মিঠু ঘাঁটি

রানীগঞ্জে বিক্ষোভকারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন উপপ্রধান

Leave a Reply