ASANSOL

আসানসোলের বিদ্যাসাগর আর্ট গ্যালারিতে থার্ড আই আর্টিস্ট গ্রুপ এর উদ্যোগে আন্তজার্তিক চিত্রশিল্প প্রদর্শনী এবং ওয়ার্কসপ কাল থেকে

বেঙ্গল মিরর,দেব ভট্টাচার্য।আসানসোল। থার্ড আই আর্টিস্ট গ্রুপ এর উদ্যোগে ৩য় বার্ষিক আন্তজার্তিক চিত্রশিল্প প্রদর্শনী এবং ওয়ার্কসপ অনুষ্ঠিত হতে চলেছে কাল থেকে আসানসোলের রবীন্দ্র ভবনের বিপরীতে বিদ্যাসাগর আর্ট গ্যালারিতে। ২৩ অক্টোবর বিকাল ৪ টায় প্রদর্শনীর উদ্বোধন হবে। উপস্থিত থাকবেন- শিল্পী প্রিয়দর্শি বসু , নীলোৎপল ভট্টাচার্য, সম্মানীয় ডিস্ট্রিক্ট সেসান জজ পার্থ চক্রবর্ত্তী, অধ্যাপক ও লেখক শীতল গাঙ্গুলি, চিকিৎসক ও লেখক অরুণাভ সেনগুপ্ত,।

থার্ড আই আর্টিস্ট গ্রুপ

প্রত্যেক বছরের মত এবারও গ্লোবাল ওয়ার্মিং এবং প্রকৃতি বিষয়ের উপরে ওয়ার্কসপ কাম প্রদর্শনী হবে। অতিমারির কারনে বিদেশি শিল্পীরা তাদের ছবি পাঠিয়েছেন।সেগুলো প্রদর্শনীতে থাকবে। সংস্থার তরফে জানান হয়েছে। সিলেক্টেড ৬৫ জন শিল্পিদের কাজ এই প্রদর্শনীতে জায়গা পাছে।আর ৩৫ জন শিল্পী সশরীরে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।সবার মিলিত স্বল্প খরচে শিল্পীদের থাকা, খাওয়া,প্রদর্শনী,সব কিছু বহন করবে থার্ড আই আর্টিস্ট গ্রুপ ।এটা একটা যুব শিল্পীদের প্রমোশন করার প্ল্যাটফর্ম। সংগঠনের সভাপতি ও শিল্পী অংশুমান সাহার উদ্যোগে সম্পাদক সোমনাথ বিশ্বাস এর বাবস্থপনা, সংগঠনের যুগ্ম সচিব বাংলাদেশের অরুণ বর্মনের সহযোগিতায় আন্তর্জাতিক মানের শিল্পীদের উপস্থিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রদর্শনী ও কর্মশালা।

এতে আসানসোল সহ পশ্চিমবঙ্গের সমস্ত শিল্পী দের জন্য দারুন অনুষ্ঠান থাকছে। দেশ বিদেশের দারুন দারুন পেইন্টিং সবাই দেখতে পাবেন। বিভিন্ন দেশের কাজ থাকছে যেমন রোমানিয়া, জর্ডন, ইউএসএ,কসোভো, বাংলাদেশ,নেপাল,তাইওয়ান,পোল্যান্ড,ঘানা, হাইতি, ইরাক, তুর্কি, ইজিপ্ট, ইত্যাদি। শেষ দিন বিকেলে আরও বেশি সৌদিরা সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

Master Plan উন্নয়নের জন্য চাই, ফুটপাতের জবরদখল নিয়ে এবার সরব হলো Fosbecci, ব্যবসা বন্ধ করে ধর্ণায় বসার হুমকি

আসানসোল পুরনিগম ভাঙলো অবৈধ নির্মাণ

Leave a Reply