ASANSOL

আসানসোলে পুরসভা নির্বাচনের প্রস্তুতি শুরু তৃণমূল কংগ্রেসের

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: Asansol News যদিও রাজ্যে পুরসভা নির্বাচন নিয়ে এখনও সংশয় রয়েছে, কিন্তু এখন থেকেই তৃণমূল নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে। বুধবার, তৃণমূল রাজ্য সম্পাদক তথা পুরসভার কনভেনর ভি শিবদাসন ওরফে দাসুর নেতৃত্বে, আসানসোল পৌর কর্পোরেশনের ৩৮ নম্বর ওয়ার্ড এবং ৩৯, ৮৬ নম্বর ওয়ার্ডে কালিপাহাড়িতে অবস্থিত তৃণমূল অফিসে বুথ স্তরের কর্মীদের নিয়ে পৃথক বৈঠক অনুষ্ঠিত হয়।

चुनाव की तैयारी

ওই সময় ভি. শিবদাসন ওরফে দাসু কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সংগঠনের জন্য কাজ করতে বলেন। তিনি বলেন দুর্ভাগ্যবশত আমরা এই বিধানসভা কেন্দ্রে হেরেছি। যারা দুঃসময়ে আমাদের পাশে থেকেছেন তাদের যথাযথ সম্মান দিতে হবে। দলে কোনো নেতা বড় হয় না, নেতারা থাকেন শুধু কর্মীদের জন্যই। তাই দলের যেকোনো কর্মসূচিতে সর্বস্তরের কর্মীদের যথাযথ সম্মান দিন। তিনি বলেন, পুরসভা নির্বাচনের প্রস্তুতিতে সবাইকে ঐক্যদ্ধ হতে হবে। দল যাকে মাঠে নামাবে, তাকে জয়ী করুন। বিধানসভার ভুল এবারে হতে দেবেন না। দলের প্রার্থী বিজয়ী হলে সবাই মাথা উঁচু করে বাঁচতে পারবে। ওই সময় তৃণমূল নেতা প্রমোদ সিং, মনোজ হাজরা, গোবিন্দ হাঁসদা, শ্রীনিবাস ঠাকুর, কিষাণ বাউরি, মিন্টু সিং প্রমুখ উপস্থিত ছিলেন।

একই সঙ্গে ৫২ নম্বর ওয়ার্ডে ‘বিজয়া’ সম্মিলনীর আয়োজন করা হয়। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন INTTUC জেলা সভাপতি অভিজিৎ। তিনি জনগণকে ‘দুর্গাপূজা’, ‘দীপাবলি’ এবং ‘ছট’-এর শুভেচ্ছা জানান। কর্মীদের পৌরসভা নির্বাচন ও লোকসভা উপনির্বাচনের জন্য প্রস্তুত থাকতে বলেন।

উত্তরাখন্ডে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লো গাড়ি, আসানসোলের পর্যটকদের দল, ৫ জনের মৃত্যু

Asansol-Durgapur के 5 पर्यटकों की मौत, उत्तराखंड में हुए हादसे के शिकार 

Leave a Reply