ASANSOL

আসানসোল-দুর্গাপুর পুলিশের বিজয়া মিলন, বিশিষ্টজনের সম্মান

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
আসানসোল-দুর্গাপুর পুলিশের বিজয়া সম্মিলনী, বিশিষ্টজনের প্রতি শ্রদ্ধা ও সম্মান। রবিবার নিঘার কাছে অবস্থিত একটি হোটেল আসানসোল দুর্গাপুর পুলিশ সেন্ট্রাল ডিভিশন দ্বারা বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী মলয় ঘটক, পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম, কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সাধন চক্রবর্তী, রামকৃষ্ণ মিশনের আসানসোলের সেক্রেটারি স্বামী সোমাত্মানন্দজী , আসানসোল দুর্গাপুর উন্নয়ন কর্তৃপক্ষের( ADDA) চেয়ারম্যান তাপস ব্যানার্জি, বিধায়ক বিধান উপাধ্যায়, বিধায়ক হরেরাম সিং, INTTUC জেলা সভাপতি অভিজিৎ ঘটক, আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের চেয়ারপার্সন অমরনাথ চ্যাটার্জি, ডিসিপি হেডকোয়ার্টার অংশুমান সাহা, ডিসিপি সেন্ট্রাল ডাঃ কুলদীপ এসএস, রেলওয়ে সুরক্ষা বাহিনীর সিনিয়র ডিভিশনাল কমিশনার ডঃ চন্দ্রমোহন মিশ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সময়ে আসানসোল গুরুদ্বার গ্রান্থী সুরজিৎ সিং, মৌলানা ইমদাদুল রসিদি, চার্চের ফাদার , রানিগঞ্জের অভিশিকতা দাসকে সম্মানিত করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল চেম্বার অফ কমার্সের সভাপতি নরেশ আগরওয়াল সেক্রেটারি শম্ভু নাথ ঝা, প্রাক্তন এমএমআইসি অনিমেষ দাস ,গোলাম সারোয়ার, প্রাক্তন কাউন্সিলর সি কে রেশমা, বাজার কমিটির পিন্টু গুপ্তা, ফাসবেকির শচীন রায় প্রমুখ।

Leave a Reply